মিস ইউনিভার্স প্রতিযোগিতায় প্রথমবারের মতো সৌদি নারী

মিস ইউনিভার্স
শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: মিস ইউনিভার্সের ৭৩ বছরের ইতিহাসে প্রথমবারের মতো অংশ নিচ্ছেন সৌদি আরবের মডেল। ২৭ বছর বয়সী রুমি আল-কাহতানি হবেন দেশটির ইতিহাসে প্রথম কোন নারী, যিনি বৈশ্বিক সুন্দরী প্রতিযোগিতা মিস ইউনিভার্সে অংশ নিতে চলেছেন।

আল আরাবিয়া জানিয়েছে, সৌদি মডেল রুমি আল-কাহতানি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে করা এক পোস্টে প্রতিযোগিতায় তার অংশগ্রহণের ঘোষণা দেন। ইনস্টাগ্রামে ভেরিফায়েড অ্যাকাউন্টে আল-কাহতানির ১০ লাখ অনুসারী রয়েছে।

মিস ইউনিভার্স
সৌদি এই রমণীর রূপের আগুনে মাতাল পুরো দুনিয়া।

ইনস্টাগ্রাম পোস্টে আল-কাহতানি বলেছেন, মিস ইউনিভার্স-২০২৪ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। এর মাধ্যমে সৌদি আরব বিশ্বের শীর্ষ এই প্রতিযোগিতায় প্রথমবারের মতো অংশ নিতে যাচ্ছে।

মিস ইউনিভার্স
ইনস্টাগ্রামে ভেরিফায়েড অ্যাকাউন্টে আল-কাহতানির ১০ লাখ অনুসারী রয়েছে।

এর আগেও কয়েকটি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছেন আল-কাহতানি। সর্বশেষ কয়েক সপ্তাহ আগেও তিনি মালয়েশিয়ায় মিস অ্যান্ড মিসেস গ্লোবাল এশিয়ায় অংশ নেন। তিনি ইতিমধ্যে মিস সৌদি আরব, মিস মিডল ইস্ট, মিস আরব ওয়ার্ল্ড পিস খেতাব জিতেছেন।

 

বিভিন্ন অনুষ্ঠানে রুমি আল-কাহতানিকে সৌদি আরবের ঐতিহ্যবাহী পোশাক পরতে দেখা গেছে। এর আগে এক সাক্ষাৎকারে তিনি তার সৌদি আরবের সংস্কৃতি ও ঐতিহ্যকে বিশ্বমঞ্চে তুলে ধরার ইচ্ছার কথাও জানিয়েছেন।

উল্লেখ্য, বিশ্বসুন্দরী নির্বাচনে অন্যতম বড় প্রতিযোগিতা মিস ইউনিভার্সের চলতি বছরের আসরটি মেক্সিকোতে অনুষ্ঠিত হবে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top