মিরসরাইয়ে কোটি টাকার ভারতীয় শাড়িসহ আটক ২

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (৬ জুন) দিবাগত রাত পৌনে ৩টায় পরিচালিত এ অভিযানে অবৈধ শাড়িগুলো বহন করার দায়ে দুজনকে আটক করা হয়েছে। পাশাপাশি পরিবহনে ব্যবহৃত ২টি মাইক্রো হাইচ গাড়ি জব্দ করা হয়।

আটকরা হলেন, উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় গ্রামের মৃত শরিফ উদ্দিনের ছেলে গাড়ি চালক মো. সোহাগ (৩৭) ও ১২নং খৈয়াছড়া ইউনিয়নের উত্তর আমবাড়িয়া গ্রামের মো. নুরুল হকের ছেলে রেজাউল করিম (২৬)।

এসব তথ্য নিশ্চিত করে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, কতিপয় চোরাকারবারী সীমান্ত এলাকা থেকে ভারতীয় শাড়ী নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে অভিযান পরিচালনা করা হয়।

রাত পৌনে ৩টায় মহসড়কের মিরসরাই পৌর বাজারে ফুট ওভার ব্রীজের নীচে চট্টগ্রাম মুখী অংশে অভিযান চালিয়ে দু’টি মাইক্রো হাইচ (চট্ট মেট্রো-চ-১১-৪২৫৪, চট্ট মেট্রো-চ-১১-৫৪২৫) গাড়ী আটক করা হয়।

পরবর্তীতে গাড়ী তল্লাশী করে ভেতরে থাকা ৩১টি গাইডের মধ্যে ২ হাজার ৩০৫টি শাড়ী জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ১ কোটি টাকা।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে জানায় ওসি।

Scroll to Top