মিথ্যা মামলা হয়রানির অভিযোগে ভুক্তভোগী ও এলাকাবাসীর মানববন্ধন

শেয়ার করুন

চন্দনাইশ  প্রতিনিধি:  চট্টগ্রামের চন্দনাইশে দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে নৌকা প্রার্থীর সমর্থনে এজেন্ট থাকা ও নৌকা প্রতীকের পার্থী আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর পক্ষে কাজ করায় স্বতন্ত্র পার্থীর সমর্থকরা নির্বাচন পরবর্তীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন আয়োজন করেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

শুক্রবার (২৬ জানুয়ারি) বাদে জুমা চন্দনাইশ পৌরসভার ৮নং ওয়ার্ডের ৩বারের কাউন্সিলর ও প্যানেল মেয়র (১) মোহাম্মদ আবু তৈয়ব কমিশনারের বাড়িস্থ মসজিদে আগত মুসল্লি, এলাকাবাসী ও ভুক্তভোগীদের উপস্থিতিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এই সময় বক্তারা বলেন, আমরা আমাদের পরিবার সহ নৌকার পক্ষে কাজ করা এবং এজেন্ট থাকায় প্রতিপক্ষ সতন্ত্র পার্থীর সমর্থকরা আমাদের পরিবারের ওপর ক্ষিপ্ত হয়ে এলাকার আল করিম, আবদুল জলিল, টিপু চৌধুরি রফিক উদ্দিনের বাড়িতে নির্বাচনের আগে কে বা কারা হামলা, মারধোর ভাংচুর করেছে তা আমরা জানিনা। ওই মামলায় বিষয়ে আমাদের পরিবারকে অহেতুক আসামী করে প্রসাসন দিয়ে হয়রানি করছে। আমরা সংশ্লিষ্ট প্রসাসনের কাছে এই ধরনের মিথ্যা ভিত্তিহীন বানোয়াট মামলা দিয়ে প্রসাসনের প্রভাকান্ডের তীব্র নিন্দা প্রতীবাদ জানাচ্ছি।

এ সময় উপস্থিত এলাকাবাসী এসব হয়রানিমূলক মামলার বিরুদ্ধে প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাই।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top