মন্ত্রী বীর বাহাদুর এর সাথে সাক্ষাৎ করলেন কাপ্তাইয়ের বীর কুমার

শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধি: ৪০ দিনে দেশের ৬৪ জেলা ভ্রমনকারী রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন এর বাসিন্দা বীর কুমার তনচংগ্যা রবিবার সৌজন্য সাক্ষাৎ করেছেন পার্বত্য  চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং  এমপির এর সাথে।

রবিবার (২৩ জুলাই) সকালে বান্দরবান জেলা শহরস্থ পার্বত্যমন্ত্রীর বাসভবনে গিয়ে তিনি সাক্ষাৎ করেন।

সাক্ষাৎ শেষে মুঠোফোনে বীর কুমার তঞ্চঙ্গ্যা জানান, আমি আজ অনেক বেশি আনন্দিত। পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর স্যারের সাথে দেখা করতে পেরেছি এবং দেশের ৬৪টি জেলা ভ্রমনের বিভিন্ন স্মৃতি উনার কাছে তুলে ধরেছি। উনি সব শুনে অনেক খুশী হয়েছেন। সেইসাথে আমার এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন। পাশাপাশি তিনি আমাকে অনেক মুল্যবান কিছু দিক নির্দেশনা প্রদান করেছেন।

এছাড়া আমি আমার পরবর্তী ইচ্ছা ভারতের ২৮টি রাজ্য ভ্রমনের কথা পার্বত্যমন্ত্রীকে জানিয়েছি। এসময় তিনি ভারতে ভ্রমণের জন্য আমাকে সহযোগীতার আশ্বাস প্রদান করেছেন। এছাড়া তিনি আমার এই অর্জনে খুশী হয়ে আমাকে পুরস্কৃত করেছেন।

প্রসঙ্গত, কাপ্তাই উপজেলার ৫নং ওয়াগ্গা ইউনিয়ন এর বাসিন্দা বীর কুমার তঞ্চঙ্গ্যা একজন ভ্রমনপিপাষু ব্যক্তি। যিনি গত ৮ই জুন দেশের ৬৪টি জেলা ভ্রমন করতে সাইকেল নিয়ে বের হন। এবং গত ১৮ জুলাই ৪০ দিনে বাংলাদেশের ৬৪টি জেলা ভ্রমন সমাপ্ত করে রাঙামাটির কাপ্তাইয়ে নিজ জন্মস্থানে ফিরে আসেন।

Scroll to Top