মক্কা মদিনায় হজে গিয়ে ১ মহিলাসহ আরও ৬ বাংলাদেশি হজ্ যাত্রী মৃত্যু

শেয়ার করুন

সৌদি আরব প্রতিনিধি: পবিত্র হজ পালন করতে গিয়ে সৌদি আরবের মক্কা ও মদিনায় সৈয়দ নায়মুল হক, মো. আবদুল মতিন, মো. আবুল হোসেন ভূঁইয়া, মো. শহিদুল্লাহ মণ্ডল, মো. আবুল হাসেম ও মাকফুরা খাতুন নামে ১ মহিলাসহ আরও ৬ বাংলাদেশি হজ্ব যাত্রীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা গেছে, বিভিন্ন রোগ আক্রান্ত হয়ে মৃত্যু বরণ কারী যাত্রীরা হলেন, নায়মুল হক (৬২) পাসপোর্ট নম্বর-এ০০৫৮২১২১।তার বাড়ি মাগুরা জেলার মোহাম্মদ পুর।

আবদুল মতিন (৬০), পাসপোর্ট নম্বর-এ০৬৯৯৪৯৫৭। তার বাড়ি চাঁদপুর জেলার হাজিগঞ্জে।মো. আবুল হোসেন ভূঁইয়া ,(৭১)  পাসপোর্ট নম্বর- এ০৫৮৯৭৭৭০।তার বাড়ি কুমিল্লা জেলার দ্বেবিদারে।শহিদুল্লাহ মণ্ডল (৭৬) ,পাসপোর্ট নম্বর- ইই০২০৩৬০১।তার বাড়ি রংপুর জেলার বদরগঞ্জে। মো. আবুল হাসেম (৬১,) পাসপোর্ট নম্বর-এ০২৭৮৬৭৮৩। তার বাড়ি কুমিল্লা জেলার বরুড়া।ও মাকফুরা খাতুনের পাসপোর্ট নম্বর-এ০৫৩৩৭৮০৫। তার বাড়ি সাতক্ষীরা জেলার সদর উপজেলায়।

সৌদি আরবে হজ পালন করতে গিয়ে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মক্কায় ১৪ ও মদিনায় ৩ বাংলাদেশিসহ ১৭ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ১৪ পুরুষ ও ৩ জন নারী।

এদিকে আজ ১৪ জুন সকাল পর্যন্ত ৭৯ হাজার ৪৪ বাংলাদেশি হজযাত্রী সৌদি আরবে পৌঁছেছেন। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ৯ হাজার ৩৮৬ ও বেসরকারি ব্যবস্থাপনায় ৬৯ হাজার ৬৫৮ জন। চাঁদ দেখা সাপেক্ষে ২৭ জুন হজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Scroll to Top