ভূজপুরে হত্যাসহ বিভিন্ন মামলায় ২০ আসামী গ্রেফতার

শেয়ার করুন

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ির ভূজপুর থানাধীন হারুয়ালছড়ি ইউনিয়নে অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় ২০ আসামীকে আটক করেছে  ভূজপুর থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ জুন) ইউনিয়নের সুজানগর ও এলাহীনূর চা বাগান এলাকায় দিনভর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এর মধ্যে হত্যা মামলার আসামী বাবুল মাঝি (২৭), পিতা- নিরু মাঝি, জয় মাঝি (২২), পিতা-মৃত নিরঞ্জন মাঝি, সুনিল মাঝি (২০), পিতা- মৃত নিরঞ্জন মাঝি, প্রবাস গোয়ালা (২০), পিতা-মৃত সুকু গোয়ালা, মোহন মাঝি (২৫), পিতা-নির্মল মাঝি, অরুন গোয়ালা (২৮), পিতা-মাইন্ন গোয়ালা,মানিক তুরি (২৪), পিতা-গান্ধী তুরি, যতন তুরি (২০), পিতা-দুলাল তুরি, সুশিল কর্মকার (২৬), পিতা-মৃত দয়াল কর্মকার,কাজল কর্মকার (২৫), পিতা-মৃত সুধীর কর্মকার,দিবাস ওরাং (২০), পিতা-মৃত কৃষ্ণ ওরাং।

আটক ২০ আসামীর মধ্যে ১৩ আসামীর বাড়ি একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সুজানগর ও এলাহীনুর  চা বাগান এলাকায়।

পাশাপাশি আব্দুল জলিল পিতা আব্দুল আজিজকে মাদক মামলায় গ্রেফতার করা হযেছে।

এছাড়াও পরোয়ানা ভুক্ত আসামী মাঈন উদ্দিন প্রকাশ মামুন, পিতা- জসিম উদ্দিন,রবিউল পিতা-আফজল হক, ইলিয়াছ, পিতা-আব্দুল হককে গ্রেফতার করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

এ বিষয়ে ভূজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকী বলেন হত্যা, অবৈধ অস্ত্র মজুদ, মাদক ও পরোয়ানা ভূক্তসহ ২০  জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হই। আইনী প্রক্রিয়া শেষে আটককৃতদের শুক্রবার সকালে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Scroll to Top