বোয়ালখালীবাসি প্রতিশ্রুতি শুনতে চাই না,চায় কালুরঘাট সেতুর বাস্তবায়ন: ছালাম

শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনকে কেন্দ্র করে চট্টগ্রাম ৮ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী কেটলি প্রতীকে আবদুচ ছালাম বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে নগরীর ওয়েল পার্কে এ মতবিনিময় করেন।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী,র সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী কেটলি প্রতীকে আবদুচ ছালাম।

মতবিনিময়ে তিনি বলেন, জীবনের শেষ প্রান্তে এসে আমার নেত্রীর দুরদশীতার কারণে আমি নিবার্চন করার সুযোগ পাচ্ছি। আমি যদি সকলে সহযোগীতা নিয়ে এমপি নিবার্চিত হতে পারি। বোয়ালখালীকে সাজানোটা কঠিন বিষয় নই। কোন প্রতিশ্রুতি বোয়ালখালীবাসি শুনতে চাই না, তারা চায় কালুরঘাট সেতুর বাস্তবায়ন।

তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমার নেত্রী বলেছেন এই নিবার্চন গ্রহণযোগ্য করতে হলে ভোটটারদেরকে ভোট কেন্দ্রে যেতে হবে। এবং যার ভোট সে দেবে। আর কেউ দিতে পারবে না। এই হল আমার নেত্রীর অঙ্গিকার শুধু বাঙ্গালী জাতীর সাথে নয়,সারা বিশ্বের সাথে। এই নিবার্চন অবশ্যই সুষ্ঠ ও নিরপক্ষ হবে। মানুষ মনে করে ভোট কেন্দ্রে না গেলেও আমার ভোট হয়ে যাবে। মানুষের এই মন মানসিকতা পরিবর্তন করতে হবে। এই ভোট শতভাগ নিরপেক্ষ হবে।

সাংবাদিক এ,এ মান্নানের পরিচালনায় সাংবাদিকদের পক্ষে বক্তব্য রাখেন, বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, এড, সেলিম চৌধুরী, নুরুল আবছার, সেকান্দর আলম বাবর, কামাল উদ্দিন,সুমন দে, এস,এম মোদাচ্ছের প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন,স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালক মোঃ জাহেদুল হক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নুরুল আবছার হিরা,সাবেক সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিন, চেয়ারম্যান মোঃ শামশুল আলম ও নাছির উদ্দিন।

Scroll to Top