বোয়ালখালীতে বিদ্যুৎ সমিতিতে গ্রাহক হয়রানির অভিযোগ,মানববন্ধন

শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীতে পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসে নানা অনিয়ম, দুর্নীতি ও গ্রাহক হয়রানির অভিযোগ তুলে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলা সদরে এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি নারীনেত্রী, সাংবাদিক কাজী আয়েশা ফারজানার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন- বাংলা টিভির চট্টগ্রাম ব্যুরো চীফ ও বোয়ালখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: লোকমান চৌধুরী। প্রধান বক্তা ছিলেন বোয়ালখালী সম্মিলিত বৌদ্ধ পরিষদের প্রধান প্রতিষ্ঠা উদ্যোক্তা সাংবাদিক অধীর বড়ুয়া। সাংবাদিক শাহ আলম বাবলু, মো: শাহেদ হোসাইন শাহেদ, আমিরুল ইসলাম জাহিদ, আলহাজ্ব মছিবুর রহমান বাবুল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ ব্যবহারীদের পক্ষে মোঃ আলী রিপন, মোঃ সাইফুদ্দিন, কাঞ্চন চৌধুরী ।

বোয়ালখালী সিএনজি অটোরিক্সা -অটোটেম্পো-হালকাযান চালক ও মালিক কল্যান সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক  মোঃ ইদ্রিস,আলী আজম,, মো: রুবেল, মোঃ জামাল, মিল্টন দাশ, দোলন নাথ, বিশ্বজিৎ বড়ুয়া, সমর বড়ুয়া প্রমুখ।

বক্তাগণ বোয়ালখালী পল্লী বিদ্যুৎ অফিসের আওতাধীন চলমান নানান গ্রাহক হয়রানী রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জোর আহবান জানান, এছাড়া উল্লেখিত গ্রাহক হয়রানী থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ না করলে অচিরেই গ্রাহকের পক্ষে বৃহত্তর কর্মসূচি দেয়া হবে বলে হুশিয়ারি দেন বক্তারা।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top