বোয়ালখালীতে আ.লীগের কার্যালয়ে সম্পাদকের তালা

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক : বোয়ালখালীতে নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজার বিরুদ্ধে দলীয় কার্যালয়ে তালা দেয়ার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৪ মে) দুপুর দুইটার দিকে দলীয় কার্যালয়ে তালা দেন বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল আলম বলেন, দুপুর দুইটার দিকে দোকান থেকে নতুন তালা নিয়ে এসে দলীয় কার্যালয়ে তালা লাগিয়ে দেন সাধারণ সম্পাদক। পরে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সহযোগিতায় তালা ভেঙে ফেলি।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানান, গতকাল (সোমবার) দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নুরুল আমিন চৌধুরী তাঁর নির্বাচনকে ঘিরে একটি বৈঠক করেন। এতে সাধারণ সম্পাদক ক্ষিপ্ত হয়ে আজ দুপুরে এসে দলীয় কার্যালয়ে তালা লাগিয়ে দেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী বলেন, কেন বা কি কারণে তিনি তালা মেরেছেন আমার জানা নেই। তবে দলীয় কার্যালয়ে সবার বসার, বৈঠক করার অধিকার আছে। আমি করেছি, তিনিও করলে সমস্যা নেই। সম্ভবত তিনি ক্ষমতা দেখাতে চাচ্ছেন। দলীয় কার্যালয়ে তালা দেয়াটা দুঃখজনক।

এ বিষয়ে জানতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমকে কয়েকবার তাঁর মুঠোফোনে কল করার পরেও তিনি রিসিভ না করায় তাঁর বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top