বিমানে যাত্রীদের সাথে প্রধানমন্ত্রীর কুশল বিনিময়

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: সুইজারল্যান্ডের জেনেভা থেকে দেশে ফেরার পথে বিমানে ঘুরে ঘুরে সাধারণ যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন শেখ হাসিনা। তার এমন কাণ্ডে ফ্লাইটের যাত্রীরা বিস্মিত ও আনন্দিত হয়ে ওঠেন।

শুক্রবার (১৬ জুন) সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের নিয়মিত ফ্লাইটে জেনেভা থেকে দেশের উদ্দেশ্যে রওনা করেন তিনি।

সুইজারল্যান্ডের জেনেভা থেকে দেশে ফেরার পথে শেখ হাসিনা নিজেই ফ্লাইটের যাত্রীদের সাথে দেখা করেন। তিনি একের পর এক আসনে গিয়ে বিমানের আরোহী সকলের সাথে কুশল বিনিময় করছেন। শেখ হাসিনা জাতীয় পতাকাবাহী বিমানের বাণিজ্যিক ফ্লাইটে পরিপূর্ণ যাত্রীদের সাথে কথা বলেন।

প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার মো. নজরুল ইসলাম বলেন, ‘ফ্লাইটে তাদের আসনের পাশে প্রধানমন্ত্রীকে পেয়ে অনেকেই বিস্মিত ও অবাক হয়েছেন।’

এমন মূহুর্ত স্মরণীয় করে রাখতে শেখ হাসিনার সাথে ছবি তুলতে চাইলে তিনি অনেক যাত্রীর সাথে ছবি তুলেন। তিনি বাচ্চাদের সাথেও খুব স্নেহের সাথে কথা বলেন ও তাদের সাথে কিছুক্ষণ মজার গল্প করেন এবং কয়েকটি শিশুকে কোলে তুলে নেন।

এ সময় কয়েকজন যাত্রী গত সাড়ে ১৪ বছরে দেশের অপ্রত্যাশিত উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে তাদের মতামত তুলে ধরেন।

প্রধানমন্ত্রী ১৪-১৫ জুন অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড অফ ওয়ার্ক সামিট : সোশ্যাল জাস্টিস ফর অল’- এ যোগদান শেষে সুইজারল্যান্ডের জেনেভা থেকে দেশে ফিরেছেন।

প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত ফ্লাইট শুক্রবার রাত ১টা ৫৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

Scroll to Top