বিএসপিআই শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় ঘটনাস্থল পরিদর্শনে রাঙামাটি জেলা পুলিশ সুপার

শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধি: রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট এর ছাত্রাবাস এর দোতলা থেকে পড়ে নিহত শিক্ষার্থী শেখ সাদিকুর রহমান এর মৃত্যুর ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

মঙ্গলবার (২৫ জুলাই) বেলা ১১টায় তিনি ঘটনাস্থল পরিদর্শনে আসেন।

পরিদর্শনকালে তিনি প্রতিষ্ঠানটির ছাত্রাবাসের দোতলায় উঠে ঘটনাস্থলে যান এবং সেখানে অবস্থানরত অনান্য শিক্ষার্থীদের সাথে এই বিষয়ে কথা বলেন।

এসময় বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, কাপ্তাই সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব, কাপ্তাই থানার ওসি জসীম উদ্দীন, ওসি (তদন্ত) নূরে আলম, কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান সহ প্রতিষ্ঠানের শিক্ষররা উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে এসপি জানান, শিক্ষার্থী সাদিকের মৃত্যুর ঘটনায় কাপ্তাই থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে তারই প্রেক্ষিতে আমরা আজ ঘটনাস্থল পরিদর্শনে এসেছি। আর এই বিষয়ে তদন্ত চলছে, তদন্ত শেষেই বিস্তারিত বলা যাবে বলে তিনি জানান। এছাড়া তিনি এই ঘটনা নিয়ে অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং অভিভাবকদের মাঝে যেন কোন উদ্বেগ বা আতংক বিরাজ না করে সেজন্য অনুরোধ জানান। পাশাপাশি প্রতিষ্ঠানটির ছাত্রাবাসের সর্বোচ্চ নিরাপত্তা জন্য প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষকে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেছেন।

Scroll to Top