বাড়ি ফেরার পথে প্রাণ গেলো নববধূর

শেয়ার করুন

পেকুয়া প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় ইটবোঝাই ডাম্প ট্রাকের চাপায় প্রাণ গেলো নববধূর । এ সময় তার স্বামীও গুরুতর আহত হন।

বুধবার (১৩ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার মগনামা-একতাবাজার সড়কের কাটাফাঁড়ি ব্রিজ এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত নববধূর নাম সুমাইয়া সুলতানা রানু (২০)। তিনি চকরিয়া পৌরসভার মৌলভীরকূম এলাকার বদি আলমের মেয়ে। তার স্বামীর নাম ফরহাদ হোসেন (২৫)। চকরিয়া পৌরসভার বাটাখালী এলাকার মাহমুদ হোসেনের ছেলে ফরহাদ।

প্রত্যক্ষদর্শীরা জানান , নববধূ সুমাইয়াকে নিয়ে পেকুয়া উপজেলার মগনামা জেটিঘাটে বেড়াতে এসেছিলেন ফরহাদ। সেখানে তারা ইফতার করেন।  রাতে মোটরসাইকেলে করে চকরিয়ায় ফেরার পথে মগনামা কাটাফাঁড়ি ব্রিজ এলাকায় ইটবোঝাই ডাম্প ট্রাকের চাপায় ঘটনাস্থলেই সুমাইয়া নিহত হন। গুরুতর আহত ফরহাদকে আশঙ্কাজনক অবস্থায় পেকুয়া জেনারেল হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ফরহাদের ভগ্নীপতি আলাউদ্দিন আলো বলেন, কিছুদিন আগে সুমাইয়ার সঙ্গে ফরহাদের বিয়ে সম্পন্ন হয়। রমজানের পর বিয়ের আনুষ্ঠানিকতা করে নববধূকে ঘরে তোলার কথা ছিল। তারা বেড়াতে এসে লাশ হয়ে ফিরলেন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top