বাংলাদেশ সনাতনী সমন্বয় পরিষদ এর আত্নপ্রকাশ

শেয়ার করুন

হাটহাজারী প্রতিনিধি: বাংলাদেশ সনাতনী সমন্বয় পরিষদ (বাসপ) এর নতুন কমিটি আত্নপ্রকাশ করেছে। এতে শ্রী লিটন মহাজন সভাপতি ও সাংবাদিক শ্রী বাবলু দাশকে সাধারণ সম্পাদক করে (বাসপ) কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৯ জুলাই) বিকেলে হাটহাজারীতে এক সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে ৬১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী সংসদ ২০২৩-২৫ প্রকাশ করা হয়েছে।

রাজীব সরকার ও ছোটন দাসের যৌথ সঞ্চালনায় উপস্থিত ছিলেন লিটন মহাজন,সাংবাদিক বাবলু দাশ,এড. সুমন কান্তি আচার্য,টিটু তালুকদার,শিক্ষক সঞ্জীব আচার্য ,এড.কৃষ্ণ প্রসাদ নাথ, রাজীব সরকার,অমিত দাশ রনি,পলাশ আচার্য,সুমন মিত্র, রুবেল আচার্য,সুমন নন্দী,অন্তিক ভট্রাচার্য্য, রনি শীল,নিশু আচার্য, লিটন আচার্য, দুলাল কান্তি নাথ,রাজিব কুমার নাথ,শ্যামসুন্দর বৈষ্ণব, তপন কান্তি দাস, নিলয় নাথ, অজিত দে, লিংকন বনিক,দিলীপ আচার্য, শিপন নাথ, রাজীব বনিক,অরুন চৌধুরী, বাদল কান্তি দাশ,জয় নাথ,অন্তর নাথ, লোকনাথ শীল, তরুজীত শীল, রানা কুমার নাথ,সাজন নাথ, সুমন বৈষ্ণব, টিটু নন্দী, অনিক নাথ, উৎসব শীল, শুভ নাথ, সৌরভ শীল,অপু নাথ, আপন নাথ, নিশান নাথ, সুমন নাথ, জয় আচার্য প্রমূখ।

সভার শুরুতে পবিত্র গীতা থেকে পাঠ করেন শ্যামসুন্দর বৈষ্ণব। এদিকে কমিটি গঠনের পরে সকল  সদস্যদের নিয়ে কেক কাটা হয়।

এ সময় বক্তারা বলেন,সনাতনী সমাজের অধিকার আদায়ের লক্ষ্যে এ সংগঠন কাজ করে যাবে।সকলের আশীর্বাদ, পরামর্শ ও সহযোগীতা পেলে সংগঠনকে দ্রুত এগিয়ে নিতে পারবো। এতে সকলের সহযোগিতা আমরা কামনা করছি।

Scroll to Top