বাঁশখালী ইকোপার্কে বনকর্মীর ওপর হামলা

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ বাঁশখালী ইকোপার্কে বন বিভাগের কর্মকর্তার ওপর হামলার অভিযোগ উঠেছে। পাহা‌ড়ি এলাকায় অবৈধভাবে গড়ে উঠা বস‌তি ভাঙতে গিয়ে বন বিভাগের কর্মকর্তা ও সাধারণ জনগণের মধ্যে হাতাহা‌তির ঘটনায় এমন ঘটনা ঘটেছে বলে জানিয়েছে এলাকাবাসী ও বন বিভাগের কর্মকর্তারা। এ সময় অবৈধভাবে গড়ে তোলা বা‌ড়ি ভেঙে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে বাঁশখালী ইকোপার্কের পাহা‌ড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় বন বিভাগের কর্মকর্তা বিষু কুমার দাশ (৪৬) ও স্থানীয় ইসমাঈলের স্ত্রীসহ আহত হয়েছেন আরও অনেক জন। আহতদের বাঁশখালী হাসপাতালে চি‌কিৎসা শেষে স্থায়ীভাবে চি‌কিৎসাসেবা দেওয়া হচ্ছে।

ঘটনার প্রেক্ষিতে বাঁশখালী ইকোপার্কের রেঞ্জ কর্মকর্তা মোঃ ইসরাফিল হোসেন চাটগাঁ নিউজকে জানান, উপকূলীয় গন্ডামারা ইউনিয়নের বড়ঘোনা এলাকার ইসমাঈল ও মোক্তার নামে দুই ব্যক্তি ইকোপার্কের পাহা‌ড়ি এলাকায় প‌লি‌থিন দিয়ে ঘর করে। আজ মঙ্গলবার দুপুরে থানা পু‌লিশের উপ‌স্থি‌তিতে ঘরগুলো ভেঙে দিয়ে চলে আসার পথে কিছু ম‌হিলা আমাদের কর্মীর উপর হামলা করে।

পাহা‌ড়ি এলাকায় বা‌ড়ি ঘর তৈ‌রি করার জন্য বন কর্মকর্তাদের টাকা দেওয়া হয়েছে বলে ইসমাঈলের প‌রিবারের অভিযোগের প্রেক্ষিতে তি‌নি বলেন, কেউ য‌দি টাকা নিয়ে থাকে তাহলে আবার বা‌ড়ি ভাঙবে কেন? বা‌ড়ি ভে‌ঙে দেওয়া হয়েছে তাই এ অভিযোগ করা হচ্ছে বলে তি‌নি জানান।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top