‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটে নতুন করে আলোচনার কেন্দ্রবিন্দুতে তামিম ইকবাল। নৈপথ্যে গতকাল মঙ্গলবার বেসরকারি একটি টিভি চ্যানেলে প্রচার করা হয় তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজের একটি ফোনালাপ।

সেই ফোনালাপের ঘটনায় দেশ জুড়ে শুরু হয় ভক্তদের আলোচনা-সমালোচনা। ওই ঘটনার জেরে ভক্তদের কাছে নিজের অবস্থান জানাতে আজ লাইভে আসার ঘোষণা দিয়েছেন তামিম।

নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে তামিম এই ঘোষণা দিয়েছেন। মূলতঃ নগদের একটি বিজ্ঞাপনে ফোনালাপ ফাঁসের অভিনয় করেন তামিম এবং মিরাজ। সেটিই প্রচার করেছে বেসরকারি সেই টেলিভিশন।

আজ তামিমের ৩৫তম জন্মদিন। নিজের শুভ দিনে ভক্ত-সমর্থকদের কাছ থেকে শুভেচ্ছাবাণী পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক। তাই পোস্ট করে ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তামিম।

পোস্টে তামিম লিখেছেন, ‘জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আমাকে মনে রাখার জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। গতকাল থেকে একটা ফোনকল নিয়ে অনেক কথা হচ্ছে। আজ সন্ধ্যা ৭টায় লাইভে আসছি।- তামিম ইকবাল’।

এর আগে গতকাল একটি বেসরকারি টিভি চ্যানেলে তামিম ও মিরাজের মধ্যকার একটি ফোনালাপ প্রকাশ করে প্রতিবেদন করা হয়। যেখানে শোনা যায়, কোনো এক কারণে সতীর্থ মুশফিকুর রহিমের উপর ক্ষোভ প্রকাশ করছেন তামিম। নালিশ করছেন মেহেদী মিরাজের কাছে।

নগদের বিজ্ঞাপনে সেই ফোনালাপ প্রচার হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় সমালোচনা ঝড়। অনেকেই পক্ষে-বিপক্ষে নানা ধরনের মন্তব্য করতে থাকেন। অধিকাংশেরই বক্তব্য, তামিম এমন একটা বিজ্ঞাপনে কেন অংশ নিলো! যেখানে সে নিজেকেই ছোট করেছে। নগদই বা কেন এমন নিম্নমানের বিজ্ঞাপন তৈরি করলো?

বিজ্ঞাপনের সেই ফোনালাপ নিয়ে আজ সন্ধ্যায় জটলা ভাঙবেন তামিম। তার ঘোষণা অনুযায়ী, সন্ধ্যার ৭টায় বাংলাদেশ ক্রিকেট ভক্তরা জানতে পারবে, ঘটনার আসল রহস্য।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top