ফেনীতে সুজনের মানববন্ধনে বক্তাগণ রাজনৈতিক সংকট নিরসনে সমঝোতার দাবী

Facebook
WhatsApp
Twitter
Print

ফেনী প্রতিনিধি: ফেনীতে সুজনের মানববন্ধনে বক্তারা বলেছেন, একটি জাতীয় নির্বাচন দেশের জন্য জাতীয় উৎসব। কিন্তু বাংলাদেশের জাতীয় নির্বাচন আসলে সর্বত্র ছড়িয়ে পড়ে আতঙ্ক, হানাহানি, মারামারি, মামলা, হামলা। তাই নির্বাচন নিয়ে জনগণের ভেতর ভীতিকর পরিস্থিতি সৃষ্টি হচ্ছে। ভয়ে অনেক লোক দেশ ছেড়ে পালাচ্ছে। আবার প্রবাসীরা দেশে আসতে ভয় পাচ্ছে। এ পরিস্থিতি থেকে উত্তরণের জন্য রাজনৈতিক দলগুলোকে সংলাপের মাধ্যমে সমঝোতার আহবান জানান তারা।

শনিবার সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সুজন ফেনী জেলা শাখার সভাপতি অধ্যাপক রফিক রহমান ভূঞা।

সুজন ফেনী শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা বেসরকারি কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোরশেদ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সরকারি জিয়া মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সন্তোষ রঞ্জন নাথ, সুজন জেলা কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, শহর ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ইকবাল আলম, ভাসানী সংসদের জেলা সাধারণ সম্পাদক এডভোকেট মেজবাহ উদ্দিন মোরশেদ, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক পার্থ পাল চৌধুরী, চ্যানেল আই প্রতিনিধি রবিউল হক রবি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জসিম মাহমুদ, মানবজমিন ও বিডি নিউজ প্রতিনিধি নাজমুল হক শামীম, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আরিফুর রহমান।

ইয়ুথ জার্নালিস্ট ফোরামের জেলা সভাপতি শাহজালাল ভূঁইয়া, ইউএনবি ও দেশ রূপান্তর প্রতিনিধি শফি উল্লাহ রিপন, সুজন ফেনী পৌর কমিটির সভাপতি জাহিদ হোসেন বাবলু, সাধারণ সম্পাদক ইমন উল হক, ফুলগাজী উপজেলা সাধারণ সম্পাদক কবির আহাম্মদ নাসির, স্বদেশকণ্ঠ সম্পাদক নুর তানজিলা রহমান, সাংবাদিক জাহাঙ্গীর করির লিটন, এম এ তাহের পন্ডিত, শাখাওয়াত হোসেন ও এডভোকেট মিজানুর রহমান সেলিম প্রমুখ।

Scroll to Top