ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় ২ খালাতো ভাইয়ের মৃত্যু

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ ফটিকছড়িতে আত্মীয়ের বাড়ি বেড়াতে যাওয়ার পথে বাসের চাকায় পৃষ্ট হয়ে আপন ২ খালাতো ভাইয়ের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার (১২ এপ্রিল) বিকাল ৫টার দিকে চট্টগ্রাম খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের নাজিরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতরা হলেন, মো. আব্দুল্লাহ (১৭) এবং মো. মোস্তাকিম (১৩)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহতরা একটি মোটরসাইকেলে করে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক পাড় হওয়ার চেষ্টা করে। এসময় পিছন থেকে দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস এসে তাদের ধাক্কা দেয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর ১ জন এবং চট্টগ্রামে নেয়ার পথে অন্য আরেকজন মারা যান।

এ ঘটনায় গুরুতর আহত আরো একজন হলেন মাইজভান্ডার দরবার শরীফ এলাকার মো. জানে আলমের ছেলে মো. রাহাত (১৬)। মোটরসাইকেলে আরোহী ৩ জন ছিল একে অপরের আপন খালাতো ভাই।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম বলেন, গুরুতর আহত অবস্থায় ৩ জন রোগীকে মেডিক্যালে নিয়ে আসা হয় তার মধ্যে একজনকে হাসপাতালে আনার পথে মৃত্যু হয়। অন্য ২ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম নেয়ার পথে আরো ১ জন মারা যাওয়ার খবর পেয়েছি।

বিষয়টি নিশ্চিত করে নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সেকেন্ড অফিসার মো. আনিসুর রহমান চাটগাঁ নিউজকে বলেন, মোটরসাইকেল এবং বাস দুর্ঘটনায় ২ জন মারা গেছেন। এ ঘটনায় বাস এবং মোটরসাইকেল জব্দ করা হয়েছে। বাস চালককে আটক করা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top