প্রবাসীদের কল্যাণে বাংলাদেশ এসোসিয়েশন আজমান কর্ম পরিধি বৃদ্ধি করার পরিকল্পনা

শেয়ার করুন

আমিরাত প্রতিনিধি: বাংলাদেশ সমিতি আজমানের মাসিক মতবিনিময় সভায় এই পরিকল্পনা হাতে নেয়া হয়।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি )সংগঠনের আজমান অস্থায়ী কার্যালয় ডিসেন্ট ইন্জিনিয়ারিং মেটেল কন্ট্রেকটিং কোম্পানীর কার্যালয়ে অনুষ্টিত হয়।

সংগঠনের সভাপতি বিশিষ্ট শিল্পপতি আব্দুল আলিম সিআইপি এর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক শিকদার মোঃ শাফায়েত উল্লাহ্ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মোঃ সেলিম উদ্দিন চৌধুরী।

সংগঠনের উপদেষ্টা রফিকুল ইসলাম,সহ সভাপতি হাসান জাকির,সহ-সভাপতি আব্দুল কুদ্দুস খাঁ মজনু,সহ সভাপতি আবুল হাসনাত,যুগ্মসাধারণ সম্পাদক মহিউদ্দিন মাহিম,মকবুল হোসেন,সাইফুল ইসলাম সহ সংগঠনিক সম্পাদক বারেকুজ্জামান,অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম,সাংস্কৃতিক সম্পাদক শেফালী আক্তার আখিঁ, ধর্ম সম্পাদক সাইফুল ইসলাম,ক্রীড়া সম্পাদক  মোঃ জাহিদুল ইসলাম,দপ্তর সম্পাদক সৈয়দ মোহাম্মদ হোসেন,এক্সিকিউটিভ মেম্বার মোঃ জাবেদ হোসেন,মোঃ মিজানুর রহমান,সাঈদ কাউসার এবং  মিডিয়া ও প্রচার সম্পাদক মাহাবুব হাসান হৃদয় সহ আরো অনেক।

সভায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয় এরমধ্যে উল্লেখযোগ্য হলো সমিতির স্থায়ী ভবন নিধারণ,বাৎসরিক বনভোজন এবং পাঁচজন ফাউন্ডার মেম্বারের বাংলাদেশ সরকার কর্তৃক বৈধ পথে রেমিটেন্স প্রেরণে অসামান্য ভূমিকা রাখায় বাংলাদেশ সরকারের পক্ষ থেকে সিআইপি বিশেষ সম্মাননা গ্রহণ উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা। সংগঠনের সকলের অংশগ্রহণ ও স্বতঃস্ফূর্ততায় সভা অনুষ্ঠিত হয়েছে এবং এতে সংখ্যাগরিষ্ঠ নির্বাহী সদস্যদের মতামতের ভিত্তিতে পদক্ষেপ নেয়া হয় ।

সভার শেষ প্রবাসী রেমিটেন্স যোদ্ধার কর্মরত অবস্থায় মর্মান্তিক মৃত্যু হলে তার লাশ দেশে পাঠানোর জন্য মৃত ব্যক্তির সন্তান’কে তৎক্ষণাৎত সংগঠনের উপদেষ্টা, সভাপতি এবং সম্পাদক মন্ডলীর বেশিরভাগ সদস্য মিলে ৭৬ হাজার টাকা উঠিয়ে মৃতের সন্তানের কাছে হস্তান্তর করা হয়।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top