প্রতিহিংসার রাজনীতি শিখি নাই, শিখেছি উন্নয়নের রাজনীতি

প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি
শেয়ার করুন

আনোয়ারা প্রতিনিধিঃ অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি বলেছেন, কখনো প্রতিহিংসার রাজনীতি শিখি নাই। জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে প্রতিহিংসার রাজনীতি শিখায়নি। শিখিয়েছে উন্নয়নের রাজনীতি। তাই উন্নয়ন বাংলাদেশ এখন পৃথিবীতে উন্নয়নের বিস্ময়। সে উন্নয়নের ছোঁয়া আনোয়ারাতে আরো ভালো করে আসতে হবে।

শনিবার (২৩ মার্চ) বিকালে আনোয়ারা পারকি সমুদ্র সৈকতের একটি কমিউনিটি সেন্টারে বারশত ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি বলেন, স্থানীয় জনগণের অভিযোগ পেয়ে উপকূলীয় রায়পুর ইউনিয়নের বেড়িবাঁধের কাজ পরিদর্শনে গিয়েছি। এখানে অনেক অভিযোগ শুনেছি। তিনমাস পরে আবার আসব। সরকারের যেকোনো উন্নয়ন কাজে ঠিকমতো কাজ হচ্ছে কিনা তা তদারকি করা জনগণের অধিকার রয়েছে। তাদের টাকা দিয়ে এসব উন্নয়ন কাজ হচ্ছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার দেশ ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মানুষের কোনো ধরণের সমস্যা যেন না হয়। সেদিকেও নজর রাখতে হবে। মানুষ শান্তিতে থাকবে এটাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ।

তার বক্তব্যে কর্মীদের উদ্দেশ্য করে আরও বলেন, আমার মানুষের সাথেই মানুষের ব্যবহার করব। অমানুষের কথা ভুলে যান। তারা তাদের প্রাপ্য শাস্তি পাবে।

কর্মী সমাবেশে আওয়ামীলীগ নেতা শেখ আহম্মদ শাহ্ সভাপতিত্বে ও ইউপি সদস্য মো. তৌহিদুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু কালাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোজাম্মেল হক, বিএমএ সাবেক সভাপতি ডা. নাসির উদ্দিন মাহমুদ, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল বশর

এছাড়া অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন হাইলধর ইউপি সাবেক চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন, শিকলবাহার ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, ফরিদুল কবির, দক্ষিণ জেলা তাঁতীলীগের সহ সভাপতি মো. আজিজুল হক আজিজ, জসীম উদ্দীন, যুবলীগ নেতা নাজিম উদ্দিন ছোটন, আহকাম ইবনে জামিল মিশন, মো. মহিউদ্দিন, ব্যবসায়ী মোজাম্মেল হক, ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জিয়া উদ্দিন বাবলু, শাহাদত হোসেন ও খালেদ মোরশেদসহ হাজারো নেতাকর্মী।

পরে গরীব দুস্ত অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন অর্থ প্রতিমন্ত্রী।

এর আগে অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবু ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এম ইদ্রিছ বিক্রমের কবরের শ্রদ্ধা জানান। হাইলধর ইউনিয়নের গুজরা নাথপাড়ায় আগুনে ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ করেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top