পুলিশের কাছে সব প্রার্থীই সমান : ডিআইজি আনোয়ার

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: কোনো ধরনের পক্ষপাতিত্ব করা হচ্ছে না বলে মন্তব্য করে পুলিশ সদর দফতরের ডিআইজি (অপারেশন) মো: আনোয়ার হোসেন বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুলিশের কাছে সব প্রার্থীই সমান। প্রচার-প্রচারণার ক্ষেত্রে সকল প্রার্থী যেন সমান সুযোগ পান, সেটা নির্দেশনা দেওয়া আছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে পুলিশ সদর দফতরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আইন-শৃঙ্খলা সংক্রান্ত প্রাত্যাহিক প্রেস ব্রিফিং-এ তিনি এসব বলেন।

আনোয়ার হোসেন বলেন, নির্বাচনকালীন সারাদেশে ১ লাখ ৮৯ হাজার পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন। নির্বাচনের দায়িত্ব হিসেবে মোবাইল টিম, স্ট্রাইকিং টিম, ম্যাজিস্ট্রের সাথেও তারা ডিউটিতে থাকেন। এমনকি ওইদিন যিনি থানার সিসি লেখেন উনিও নির্বাচনী দায়িত্বে কাজ করেন।

ডিআইজি বলেন, অস্ত্র উদ্ধার অভিযান চলমান রয়েছে। কোথাও এ ধরনের সংঘর্ষের ঘটনা ঘটলেই তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেওয়া হচ্ছে। মামলা হচ্ছে, কোথাও কোথাও গ্রেফতারও করা হচ্ছে।

ডিআইজি আনোয়ার হোসেন আরো বলেন, নির্বাচনকালীন  নির্বাচনময় পরিস্থিতি রক্ষা করাই আমাদের দায়িত্ব। নির্বাচন কমিশনের আদেশ অনুযায়ী পুলিশ কর্মকর্তাদের বদলি ও কাউকে কাউকে প্রত্যাহারও করা হয়েছে।

Scroll to Top