পানির স্রোতে ভেসে গেল নানী-নাতি

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ায় খালে পানির স্রোতে ভেসে গেছে নানী-নাতি। সোমবার (১০ জুন) বেলা ১২টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শিয়ালবুক্কা গ্রামের শিয়ালবুক্ক খালে এ ঘটনা ঘটে। নিখোঁজের পর থেকে উদ্ধারে চেষ্টা করছেন রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা। বিকালে শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার হয়নি নিখোঁজ নানী-নাতি।

নিখোঁজ দুজন হলেন- রোকেয়া বেগম (৫০) ও তার নাতি মোহাম্মদ ইসমাঈল (৮)। রোকেয়া বেগম শিয়ালবুক্কা গ্রামের আবদুল জলীলের স্ত্রী। অন্যদিকে তার নাতি পার্বত্য এলাকার মাইনী বাড়ি হলেও থাকেন নানার বাড়িতে। তার পিতার নাম মোহাম্মদ হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শিয়ালবুক্কা গ্রামের খালের অপর পাড়ে খীলাটিলা নামক জায়গায় নিখোঁজ রোকেয়া বেগমের খামার রয়েছে। সেখানে তার গৃহপালিত গরুকে কুকুর আক্রমণ করেছে এমন খবরে নাতি ও তার এক প্রতিবেশীসহ খামারে যাচ্ছিলেন। যাওয়ার পথে তীব্র বৃষ্টি উপেক্ষা করে শিয়ালবুক্কা খাল পায়ে হেঁটে পাড় হওয়ার চেষ্টা করেন তারা। এসময় বৃষ্টিতে পাহাড়ি ঢলে খালের তীব্র স্রোতের কবলে পড়েন তারা তিনজনেই। একজন কোনরকম উঠে আসতে পারলেও নানী-নাতি স্রোতের টানে ভেসে যান।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, দুপুর ২টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধারের চেষ্টা চালাচ্ছি। রাঙামাটি থেকে দুইজন ডুবুরি আনা হয়েছে। তারাও আমাদের সাথে যৌথভাবে কাজ করছেন। সম্ভাব্য শিয়ালবুক্কা খালের সাথে সংযুক্ত ইছামতী নদীর পর্যন্ত আমরা খোঁজ চালাচ্ছি। উদ্ধার না হওয়া পর্যন্ত আমাদের সকল প্রকার চেষ্টা অব্যাহত থাকবে।

চাটগাঁ নিউজ/জগলুল/এসএ

Scroll to Top