পাঠান আউলিয়া মাদ্রাসায় বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের ফলাহারিয়া হযরত পাঠান আউলিয়া (রহ:) সুন্নিয়া দাখিল মাদরাসা ও এতিমখানায় বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ মাদ্রাসার হলরুমে শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পিতা—মাতা এডভোকেট নুরুচ্ছাফা তালুকদার ও নূরুন্নাহার বেগমের স্মরণসভা ও মাদ্রাসার প্রয়াত দাতা সদস্যদের রূহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয় এবং তাদের পরিবারের সদস্যদের হাতে শোকবার্তা তুলে দেয়া হয়। এছাড়া ওরছে খাজা গরীবে নেওয়াজ (রহ:) পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদ্রাসার দাতা সদস্য আব্দুস সালাম। প্রধান বক্তা ছিলেন হাটহাজারীর মধ্যম মাদার্শা আব্দুন্নবী চৌধুরী জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ আব্দুর রহিম আল কাদেরী।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা মুহাম্মদ হাকিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাদ্রাসার দাতা সদস্য মতিউর রহমান, আহমদ শফি সওদাগর, নুরুল আমিন, বোরহান উদ্দিন, হাকিম সওদাগর, ইদ্রিস সওদাগর, কামাল উদ্দিন,  আব্দুল কুদ্দুস, মাদ্রাসার সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিক, মাওলানা বদিউল আলম, মাওলানা মুজাম্মেল, মাওলানা মুহাম্মদ ইদ্রিস, মাওলানা ওমর ফারুক, মো. নঈম উদ্দিন, তারেক সোহেল, শহিদ উদ্দিন শওকত, মো. রমিজ সওদাগর, মাওলানা মুহাম্মদ ফয়েজ, ইদ্রিছ জনি, আব্দুল করিম, মোহাম্মদ করিম, খায়ের আহমদ, নুরুল ইসলাম, মফজ্জল আহমদ, মুহাম্মদ খোরশেদ, মোহাম্মদ ইদ্রিস, শফি সওদাগর, মামুন তালুকদার, মোহাম্মদ সোহেল, মোহাম্মদ পারভেজ, রাজ্জাক কন্ট্রাক্টর, আহমদ ছাফা, মাওলানা আবুল কালাম, মাদ্রাসার শিক্ষক মাওলানা আবু নাসের প্রমুখ।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top