পরীমনির সাথে ভিডিও কলে খেলা করেন শিরিন শিলা

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: কদিন আগে তারকা দম্পতি রাজ-পরীর সংসার জোড়া লাগার খবর জানিয়ে বিপাকে পড়েছিলেন চিত্রনায়িকা শিরিন শিলা। এই অভিনেত্রীর স্ট্যাটাসের সূত্র ধরে সংবাদমাধ্যম সংবাদও প্রচার করে। তবে তার সেই দাবিকে অস্বীকার করে রাজ-পরী জানিয়েছিলেন, তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত চূড়ান্ত। যে কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ তোপের মুখে পড়তে হয় শিলাকে। ফেসবুকে দেওয়া সেই পোস্টও ডিলিট করেন অভিনেত্রী।

এমন ঘটনার পর অনেকে ভেবেছিলো রাজ-পরীর সাথে পুরোনো সম্পর্ক শেষ হয়েছে শিরিন শিলার। অবশেষে জানা গেলো তারকা দম্পতির সাথে সম্পর্কের ইতি ঘটেনি শিরিন শিলার। শুক্রবার (২৮ জানুয়ারী) নিজের ফেসবুক ওয়ালে দেওয়া পোস্টে সেটাই প্রমাণ করে। শিরিনের দেওয়া পোস্টে দেখা যায়, পরীমনি ও রাজ্যের সাথে ভিডিও কলে কথা বলেছেন। অনেক গুলো ছবি এক সাথে পোশট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমরা ভিডিও কলে খেলা করি’

উল্লেখ্য, কিছুদিন আগে বহুল আলোচিত চিত্রনায়িকা পরীমনি ছাড়াও ঢাকার শোবিজ জগতের ডজনখানেক মডেল-অভিনেত্রী নিষিদ্ধ পর্নো ব্যবসায় সাথে সম্পৃক্তের কথা জানান র‍্যাব। সেই তালিকায় রয়েছেন নায়িকা শিরিন শিলারও। র‍্যাবের তথ্যমতে, শিরিন শিলা মূলত বহিষ্কৃত যুবলীগ নেতা আরমানের বান্ধবী হিসাবে পরিচিত ছিলেন। পরে ক্যাসিনো সম্রাটের সঙ্গে তার সখ্য গড়ে ওঠে। সম্রাট তাকে এতটাই পছন্দ করতেন যে, সিঙ্গাপুর থেকে লাখ টাকার গয়না এনে দিতেন হরহামেশা।

Scroll to Top