পড়ার জায়গায় পড়া, খেলার মাঠে খেলা

এবিএম ফজলে করিম চৌধুরী এমপি
শেয়ার করুন

রাউজান প্রতিনিধিঃ চট্টগ্রাম-৬ (রাউজান) আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, লেখাপড়ায় সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। শিক্ষকতা একটি উত্তম পেশা। ব্যবসায়িক মন-মানসিকতা নিয়ে শিক্ষকতা করার দরকার নেই। রাউজানে পড়ার জায়গায় পড়া, খেলার মাঠে খেলা আর ব্যবসায়ের জায়গায় ব্যবসা হবে।

রবিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় রাউজান উপজেলার ইমাম গাজ্জালী ডিগ্রী কলেজের নবীন বরণ, পিঠা উৎসব ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ সরোয়ার কামাল চৌধুরীর সভাপতিত্বে এবং ছাত্রলীগের কলেজ শাখার সভাপতি ওয়াহিদ মামুন ও সাধারণ সম্পাদক জিএম হাছান নয়নের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের ভাইস চেয়ারম্যান লায়ন রূপম কিশোর বড়ুয়া, সানমার প্রোপার্টিজের স্বত্বাধিকারী মো. শাহিন, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ হোসেন, পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন, বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভূপেষ বড়ুয়া, উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন এবং শান্তি প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। পরে তিনি পিঠা উৎসবে কলেজ শিক্ষার্থীদের ১৫ টি স্টল পরিদর্শন করে হরেক রকমের পিঠাপুলি কিনে নেন। সর্বশেষ সভা শেষে কলেজ শিক্ষার্থী ও চট্টগ্রামের প্রখ্যাত শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top