নৌকার বিজয় নিশ্চিত করে উন্নয়ন ত্বরান্বিত করতে হবে

ফটিকছড়িতে নৌকার গণজমায়েতে এম এ সালাম
শেয়ার করুন

ফটিকছড়ি প্রতিনিধি: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ সালাম বলেছেন নৌকা মানে স্বাধীনতা, নৌকা মানে উন্নয়ন। বিগত ১৫ বছরে দেশ অনেক দুর এগিয়েছে উল্লেখ করে তিনি আরো বলেন ফটিকছড়ি আ’ লীগের দীর্ঘ দিনের দাবী ছিল দল থেকে একজনকে মনোয়ন দেওয়া। নেত্রী দাবী মেনে   সনিকে নৌকার মাঝি করে পাঠিয়েছেন। এখন সবার উচিৎ ৭ জানুয়ারীর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে উন্নয়ন ত্বরান্বিত করা।

মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায়  উপজেলার নাজিরহাট বাজার চত্তরে নৌকার সমর্থনে আয়োজিত নির্বাচনী গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম রহমানের সভাপতিত্বে এবং নাজিরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি হোসেন শহীদ জাফর আলমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন নৌকার প্রার্থী খাদিজাতুল আনোয়ার সনি, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক মাইনুদ্দীন, জেলা আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার হারুণ, আবু তালেব চৌধুরী, বেদারুল আলম চৌধুরী বেদার, ফখরুল আনোয়ার, নাজিম উদ্দীন মুহুরী,  মেয়র ইসমাঈল হোসেন, সৈয়দ মোহাম্মদ বাকের  মেয়র এ.কে জাহেদ চৌধুরী, আখতার উদ্দীন মাহমুদ পারভেজ,হাসিবুন সুহাদ চৌধুরী সাকিব সহ আরো অনেকে।

Scroll to Top