নোয়াখালীতে খুন করে চট্টগ্রামে, ১৫ বছর পর ধরা

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ নগরীতে র‌্যাবের অভিযানে নোয়াখালীর কবিরহাট থানার হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার হয়েছে।

রবিবার (২৪ মার্চ) নগরীর পাহাড়তলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামির নাম আব্দুল হক প্রকাশ মিয়া ছৈয়াল কাদের।

র‌্যাব-৭ সূত্র জানায়, নোয়াখালী জেলার কবিরহাট থানার একটি হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক ঐ আসামি নগরীর পাহাড়তলী থানাধীন বিটেক মোড় এলাকায় অবস্থান করছে। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে চট্টগ্রাম র‌্যাব-৭ ও নারায়ণগঞ্জ র‌্যাব-১১ এর যৌথ অভিযানে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে বর্ণিত মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামি বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে আইনশৃঙ্খলা বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়াতে দীর্ঘ ১৫ বছর দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিলো এবং সর্বশেষ চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী এলাকায় অবস্থান করে আসছে।

র‌্যাবের এক কর্মকর্তা জানায়, গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে নোয়াখালী জেলার কবিরহাট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top