নামাজে গিয়ে লাশ হয়ে ফিরলো জুয়েল

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ সীতাকুণ্ডে তারাবী নামাজ পড়তে বের হয়ে রেল লাইনের পাশে মিললো মো. জুয়েল হোসেন (২৭) নামে এক যুবকের লাশ।

মঙ্গলবার (১২ মার্চ) সকাল ৮টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকায় রেল লাইন থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত জুয়েল হোসেন উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শীতলপুরস্থ সৈয়দ হোসেন বাড়ির মো. মিয়ার ছেলে। জুয়েল বাড়ি পাশে একটি মুদি দোকান করতো। সে গত তিনমাস আগে পারিবারিক ভাবে বিবাহ করে বলে জানান তার পরিবার।

জুয়েলের ছোট ভাই সোহেল রানা বলেন, আমার বড় ভাই সোমবার (১১ মার্চ) রাতে তারাবীর নামাজ পড়তে ঘর থেকে বের হয়ে বাড়ির পাশে মসজিদের উদ্দেশ্যে বের হয়ে আর ঘরে ফেরেনি। রাতে তার মুটোফোনে বার বার কল দিলেও সে রিসিভ করেনি। মঙ্গলবার সকালে আমরা নিখোঁজ জিডি করতে থানায় যাওয়ার সময় খবর পায় বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে রেল লাইনের পাশে তার মৃতদেহ পড়ে আছে।

এই বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি মো. কামাল উদ্দিন চাটগাঁ নিউজকে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায়। মৃতদেহের বাম পাশে গালে এবং নাকে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। রেলের ধাক্কায় নাকি অন্য ভাবে খুন তা ময়নাতদন্তের পর জানা যাবে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। রেল লাইন হতে লাশের স্থান ১০ ফুটের দুরত্ব হওয়ায় রেল পুলিশ লাশটি আমাদের কাছে হস্তান্তর করে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top