নগরে র‌্যাবের সাঁড়াশি অভিযান, কিশোর গ্যাং লিডারসহ আটক ৩৩

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ নগরীতে র‍্যাবের অভিযানে ছয় কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ ৩৩ জনকে আটক করা হয়েছে।

বুধবার (২৭ মার্চ) রাত থেকে বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

র‍্যাব সূত্রে জানা যায়, অভিযান চালিয়ে পাঁচলাইশ থানার ফরেস্ট গেইট রেল ক্রসিং এলাকা থেকে রুবেল গ্রুপের প্রধান রুবেল ও তার ৬ সঙ্গী, মোহাম্মদপুর এয়ার বিল টাওয়ার এলাকার বাচা গ্রুপের প্রধান বাচা সোহেলসহ তার ৫ সঙ্গী, বায়েজিদ বোস্তামী থানার পূর্ব নাসিরাবাদ এলাকা থেকে জনি গ্রুপের প্রধান জনি ও তার ৫ সঙ্গী, পাহাড়তলী ১২ কোয়ার্টার এলাকা থেকে সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদসহ তার ৭ সঙ্গী, সরাইপাড়া এলাকার সাকিব গ্রুপের প্রধান ও তার ৬ সঙ্গী, বিপুল গ্রুপের প্রধানসহ তার ৪ সঙ্গীকে গ্রেফতার করা হয়েছে

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল মাহবুল আলম চাটগাঁ নিউজকে জানান, ঈদকে কেন্দ্র করে কিশোর গ্যাং সদস্যদের অপতৎপরতা বৃদ্ধি পেয়েছে। বিভিন্ন রকম চাঁদাবাজি, ছিনতাই ও ইভিটিজিং এর মতো অপরাধে এ কিশোর গ্যাংয়ের সদস্যরা জড়িত। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে র‍্যাব ছয় কিশোর গ্যাং লিডারসহ ৩৩ জনকে দেশীয় অস্ত্রশস্ত্রসহ গ্রেফতার করে। তাদের মধ্যে পাঁচজনের নামে নগরীর বিভিন্ন থানায় চাঁদাবাজি এবং ডাকাতির ৮টি মামলার তথ্য পাওয়া গেছে।

উল্লেখ্য, ঈদে নগরবাসীকে সার্বক্ষণিক নিরাপত্তা দিতে শপিং সেন্টারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় র‍্যাবের সাদা পোশাকধারী সদস্যরা নিয়োজিত আছেন বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top