তাসের ফাঁদে ফেলে ছিনতাই, গ্রেফতার ৫

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: নগরীতে জুয়ার ফাঁদে ফেলে ছিনতাইয়ের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে বায়েজিদ বোস্তামি থানার অক্সিজেন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার পাঁচজন হলেন- মো. সুমন (৩২), মিজান হোসেন (২৬), জয়নাল উদ্দিন জীবন (২৫), মো. রিমন (২৫) ও মো. রাসেল (২৩)।

বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় কুমার সিনহা জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্র টিউশনিতে যাওয়ার সময় বায়েজিদ বোস্তামী থানার রুপনগর এলাকায় কয়েকজন তাকে তিন তাস নামক জুয়া খেলা খেলতে বলে। কিন্তু ওই ছাত্র খেলতে রাজি না হওয়ায় তখন তারা তাকে ছুরিকাঘাত করে দুই হাজার টাকা ছিনিয়ে নেয়।

তিনি আরও জানান, এই চক্র কুলগাঁও এলাকায় দুই কলেজ ছাত্রকে একই ফাঁদে ফেলে দু’টি মোবাইল ছিনতাই করেছিল। পুলিশ অভিযোগ পেয়ে বুধবার (৭ ফেব্রুয়ারি) রাতে অভিযানে নেমে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের নামে বায়েজিদ থানায় খুন, চাঁদাবাজি, মারামারির একাধিক মামলা আছে।

পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘তিন তাস খেলার ফাঁদে ফেলে ছিনতাইকারী এই চক্র ইতোমধ্যে কয়েকজনের কাছ থেকে মোবাইল ও টাকা হাতিয়ে নিয়েছে। তিন তাস তাদের একটি ফাঁদ। তারা শুধু ছিনতাই-ই করে না, তাদের কথা মতো মূল্যবান জিনিসপত্র না দিলে ছুরিকাঘাত করে থাকে। এর আগেও এ চক্রের কয়েকজনকে আমরা ধরেছি। কিন্তু তারা ফের জামিনে বের হয়ে একই কাজ করছে।’

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top