ঘরের দরজা ভেঙে মিলল যুবকের লাশ

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ডে মধ্যরাতে ঘরের দরজা ভেঙে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ মার্চ) রাত পৌনে ১২টায় উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের আবুল খায়ের মাস্টারের কলোনি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

ওই যুবকের নাম মো. শাহাদাত হোসাইন সুজন (২৫)। তিনি বাড়বকুণ্ড ইউনিয়নের হাতিলোটা এলাকার গ্রাম পুলিশ মোহাম্মদ মানিকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুজন কলোনির যে ঘরে থাকত তা মঙ্গলবার সকাল থেকে সারাদিন বন্ধ ছিল। রাতেও ঘরের দরজা না খোলায় কলোনি মালিকের ছেলে নুর নেওয়াজ অনেকক্ষণ ডাকাডাকি করে। কিন্তু ভেতর থেকে সাড়া শব্দ না পেয়ে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও থানা-পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে বন্ধ ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এ সময় তারা ঘরের ভেন্টিলেটরের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় সুজনের ঝুলন্ত মরদেহটি উদ্ধার করেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, রাতে বন্ধ ঘরের দরজা ভেঙে ওই যুবকের নিথর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের দাবির প্রেক্ষিতে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য তার মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ধারণায় এটি আত্মহত্যার ঘটনা। ময়নাতদন্তে রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে জানা যাবে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top