ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাত ধরা

শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ।

রবিবার (২৪ মার্চ) দিবাগত রাত সোয়া ৩ টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোট কুমিরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ডাকাতরা হলেন, সীতাকুণ্ডের মুরাদপুরের বাসিন্দা ইমরান হোসেন (২৫), একরাম হোসেন জনি (২৬), একই উপজেলার বাড়বকুণ্ডের বাসিন্দা আবুল বশর (৪২), চট্টগ্রামের কাপ্তাই রাস্তার মাথা এলাকার বাসিন্দা মো. আজিজ (২৭) ও নোয়াখালী বেগমগঞ্জ থানার বাসিন্দা মো. শফিক (৫২)।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন চাটগাঁ নিউজকে জানান, গভীর রাতে মহাসড়কের ছোট কুমিরা এলাকায় সঙ্ঘবদ্ধ ডাকাত দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান করছেন বলে তাঁরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন। এই সময় বিষয়টির সত্যতা যাচাইয়ে ঘটনাস্থলে অভিযান চালানো হয়। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সঙ্ঘবদ্ধ দলের বেশ কয়েকজন ডাকাত দৌড়ে পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ৫ ডাকাতকে আটক করা হয়। এই সময় ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ জব্দের পাশাপাশি ৫টি ছুরি,৬ টি লোহার রড ও ৩টি পাইপ উদ্ধার করা হয়।

ওসি কামাল উদ্দিন আরও জানান, আটক পাঁচ ডাকাতের বিরুদ্ধে ডাকাতি, চুরি, মারামারিসহ নানা অপরাধের ঘটনায় বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। তাদের ডাকাতি প্রস্তুতির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top