মাদক সেবনের টাকা না পেয়ে আগুন দিল বসতঘরে

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে মাদকাসক্ত ছেলের দেওয়া আগুনে ৪টি বসতঘর পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (১৮ মার্চ) বিকেলে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ উত্তর পাড়ার আব্দুল শুক্কুর প্রকাশ আব্দুলের বাড়িতে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা সূত্রে জানা যায়, ওই বাড়ির মাদকাসক্ত ছেলে মোহাম্মদ ইসমাইলের দেয়া আগুনে পুড়েছে তার নিজের বাড়িসহ ভাইদের চারটি বাড়ি।

আগুনে ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক আব্দুল শুক্কুর প্রকাশ আব্দুল বলেন, আমার ছেলে ইসমাইল ভাইদের কাছ থেকে মাদকের জন্য টাকা খুঁজে না পেয়ে তার ঝুপড়ি বাড়িতে আগুন ধরিয়ে দেয়। এতে আমার আরো তিন ছেলে মেয়ের ঘর একসাথে হওয়ায় তাদের বাড়িতে আগুন লেগে যায়। এতে আমার চার ছেলে মেয়ের বাড়ি ও আসবাবপত্র পুড়ে অন্তত ২৫ লাখ টাকা পরিমাণের ক্ষয়ক্ষতি হয়েছে।

আগুনে পুড়ে যাওয়া বাড়ির মালিক ওসমান গনি বলেন, বাড়ির পুরুষরা বেশির ভাগ বাড়ির বাইরে বিভিন্ন কাজে ব্যস্ত ছিলেন। এসময় বাড়ি থেকে ফোনে জানিয়েছে, বড় ভাই ইসমাইল বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছেন। স্থানীয় লোকজনসহ আমরা অনেক চেষ্টা করেছি আগুন নেভাতে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহপরীরদ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই অনুপ চাটগাঁ নিউজকে জানান, বসত বাড়িতে আগুন লাগার বিষয়টি জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোনে জেনে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয় লোকজনকে শৃঙ্খলার মধ্যে এনে পুলিশ ফায়ার সার্ভিসকে দ্রুত আগুন নেভানোর কাজে সহযোগিতা করে। প্রাথমিকভাবে ওই বাড়ির মাদকাসক্ত ছেলেই আগুন ধরিয়ে দিয়েছে বলে জানা গেছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top