জনগনের স্বার্থে নির্বাচন করছি, নিজের স্বার্থে না: মনজুর আলম

শেয়ার করুন

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ আসনের স্বতন্ত্র প্রার্থী মনজুর আলম তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে তিনি এবারের নির্বাচন সুষ্ঠু হবে এই প্রসঙ্গে বলেন, আমি ১৮ ডিসেম্বর থেকে এখন পর্যন্ত প্রায় ২২/২৩ দিন নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে আসতেছি। মাঝেমধ্যে কিছুটা বিঘ্ন ঘঠেছে, বাঁধার সম্মুখীন হতে হয়েছে। তবে সংশ্লিষ্ট কর্মকর্তাকে নালিশ জানানোর পর এগুলোর সুরহা  হয়েছে। ইনশাল্লাহ আগামী ৭ জানুয়ারি সুষ্ঠু ভোট হবে।

এই সময় সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন, যদি আপনি পার্লামেন্ট মেম্বার নির্বাচিত হোন তাহলে বাংলাদেশের মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা, আইনি শাসন প্রতিষ্ঠা, গণতন্ত্র প্রতিষ্ঠা নিয়ে আপনার ভুমিকা কি থাকবে।

সাংবাদিকদের এমন প্রশ্নোত্তরে মনজুর আলম বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী, কারো আজ্ঞাবহ নই। ইনশাল্লাহ আমরা যারা স্বতন্ত্র প্রার্থী পার্লামেন্টে যাচ্ছি আমরা আপনাদের কথা বলার জন্য যাচ্ছি। আমরা দেশের স্বার্থে, জনগনের স্বার্থে নির্বাচন করছি, নিজের স্বার্থে না। দেশের স্বার্থে যা কিছু প্রয়োজন তা মহান সংসদে গিয়ে আমরা বলবো।

এই সময় চাটগাঁ নিউজকে দেওয়া এক বিবৃতিতে তিনি বলেন, আমি মানুষের জন্য কাজ করি, মানুষ আমাকে ভালোবাসে। সুতরাং মানুষ আমাকে ভোট দিবে। আমি যেহেতু শান্তিপ্রিয় মানুষ, আমরা সবসময় শান্তির পক্ষে থাকবো।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে এইসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মো. হারিস, জাফর আহম্মেদ, আবুল কাশেম, শাহ্‌ আলম, সুলতান আহমেদ, মো. নূর মিয়া, এমএ তাহের, নিপুর চৌধুরী, শামসুর আলম সহ আরও অনেকে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top