চুয়েটের শিক্ষার্থীর পকেটে মাদক, বহিষ্কৃত ২

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর দুই শিক্ষার্থীর কাছে মাদক পাওয়ায় ঐ দুই ছাত্রকে সাময়িকভাবে বহিষ্কার করেছে চুয়েট কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) শিক্ষার্থী শৃঙ্খলা কমিটির ২৭০তম জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী, তাদেরকে সাময়িক বহিষ্কার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বুধবার (২৫ জানুয়ারি) রাত ১০টার দিকে চট্টগ্রাম শহর থেকে চুয়েটের উদ্দেশ্যে ছেড়ে আসা শিক্ষার্থীদের বহনকারী বুড়িগঙ্গা বাসে দুই শিক্ষার্থীকে মাদকসহ আটক করা হয়। পরে গতকাল শিক্ষার্থী শৃঙ্খলা কমিটির ২৭০তম জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী, দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি তাঁদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। ৮ ফেব্রুয়ারির মধ্যে শিক্ষার্থীদের নোটিশের জবাব দিতে হবে। বিশ্ববিদ্যালয়ের মাদকদ্রব্য প্রতিরোধ নীতিমালা, চুয়েট-২০১৬ মোতাবেক মাদক বহন ও সেবন শাস্তিযোগ্য অপরাধ বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এই ঘটনার বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রকল্যাণ দপ্তরের উপপরিচালক মো. সাইফুল ইসলাম চাটগাঁ নিউজকে জানান, মাদক সেবনের অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালিত হয়েছে। পরে দুই শিক্ষার্থীর জ্যাকেটের পকেটে মাদক পাওয়া যায়। তাই তাঁদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top