চন্দনাইশ বরকলে নৌকার গণসংযোগ ও পথসভা

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ চন্দনাইশ বরকলে নৌকার গণসংযোগ ও পথসভায় হাজারো মানুষের ঢল নেমেছে। চট্টগ্রাম-১৪ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজিবুল ইসলাম চৌধুরীর সমর্থনে বরকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রহিম চৌধুরীর ব্যাবস্থাপনায় বরকল ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এর তত্ত্বাবধানে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়।

রবিবার (২৪ ডিসেম্বর) সারাদিন এই গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়। এই সময় বরকল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও এলাকার রাস্তাঘাটসহ সব পাড়া মহল্লায় গণসংযোগ ও পথসভা করে দুইবারের এম পি নজিবুল ইসলাম চৌধুরী।

গণসংযোগ চলাকালীন সময়ে নজিবুল ইসলাম চৌধুরী বলেন, “আমি আপনাদের দোয়ায় এই এলাকায় এই ১০ বছরে ব্যাপক উন্নয়ন করতে পেরেছি। যেটা ৫০ বছরেও কেউ করেনি। আপনাদের সেবা করার জন্য এই নিয়ে ৫ম বার মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন করেছে। আমি মনে করি এটা আমার এলাকাবাসীর কৃতিত্ব। আপনারা আমাকে ভোট দিয়ে বারবার নির্বাচিত করেছেন বলেই আমাকে মাননীয় প্রধানমন্ত্রী আবারো নৌকা প্রতীক দিয়েছে। এই সন্মান আমার একার নয়, আমার এলাকাবাসীর সন্মান। এই সন্মান আমি এলাকাবাসীর কাছে উৎসর্গ করলাম”।

এই সময়ে নজিবুল ইসলাম চৌধুরী আরো বলেন, “এই আসনে গত ১০ বছরে অনেক উন্নয়ন হয়েছে। তবে কিছু কাজ এখনও অসমাপ্ত রয়ে গেছে। এই অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য আমি আগামী জানুয়ারীর ৭ তারিখ নৌকায় ভোট দেওয়ার অনুরোধ জানাচ্ছি”

এই সময় উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু, উপজেলা মুক্তিযুদ্ধ কমান্ডার জাফর আলী হিরু, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা খালেদা আকতার চৌধুরী সহ উপজেলা ও বরকল আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, মহিলা লীগ, শ্রমিক লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Scroll to Top