চন্দনাইশে নৌকার প্রার্থী এমপি নজরুল ইসলাম চৌধুরীর গণসংযোগ

শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  আ’লীগের মনোনীত প্রার্থী দুইবারের এমপি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরীর চট্টগ্রাম-১৪ চন্দনাইশ-সাতকানিয়া আংশিক  সংসদীয় আসনের বিভিন্ন এলাকায় প্রচারণা চালাই।

বুধবার (২০ ডিসেম্বর) উপজেলার কাঞ্চন নগর, মুহাম্মদ পুর, জোয়ারা, বদুর পাড়া, চন্দনাইশ সদর, গাছবাড়িয়া, খানহাট সহ উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

গণসংযোগ চলাকালীন উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু আহমেদ জুনু, বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর  জেসিকা গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি জসিম উদ্দিন, দোহাজারী পৌরসভা মেয়র লোকমান হাকিম, মাহবুবুল আলম খোকা সহ উপজেলার সকল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

গণসংযোগ চলাকালীন সময়ে বক্তব্যে নজরুল ইসলাম বলেন, দশ বছর আমি এই এলাকার বিভিন্ন উন্নয়ন করেছি। কিছু কাজ অসমাপ্ত আছে। এটা আমার শেষ নির্বাচন। আমি অন্যায়ের পক্ষে ছিলাম না। আমার অসম্পূর্ণ কাজগুলো সমাপ্ত করার জন্য আমি আপনাদের কাছে আগামী ৭ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য অনুরোধ করছি।

এ সময় সাবেক যোগাযোগ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা  ড. কর্নেল অলি আহমদ বীর বিক্রমকে সম্মান প্রদর্শন করে উপজেলার সকল বিএনপি, এলডিপি নেতাকর্মীদের কাছেও ভোট দেওয়ার আহবান করেন।

Scroll to Top