চন্দনাইশে ধর্ষণ ও মাদক মামলার পলাতক আসামি গ্রেপ্তার

শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশে ১০ বছর পর ২টি জিআর ধর্ষণ ও মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো: ইউনুছ প্রকাশ আজরাইল প্রকাশ ইলিয়াছকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৯ জুন) ভোররাত সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হাশিমপুর ইউনিয়নের উত্তর হাশিমপুর (পূর্ব সৈয়দাবাদ) বৌদ্ধ পাড়া এলাকার অরন্য কুটির গুহার ভিতর থেকে তাকে গ্রেফতার করা হয়।

পলাতক আসামি মো: ইউনুছ প্রকাশ আজরাইল প্রকাশ ইলিয়াছকে (৪২) উপজেলার হাশিমপুর ইউনিয়নের উত্তর হাশিমপুর (পূর্ব সৈয়দাবাদ) গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে। আদালতে তার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হওয়ার পর দীর্ঘ ১০ বছর ধরে আত্মগোপনে ছিলেন।

সোমবার দুপুরে মো: ইউনুছ প্রকাশ আজরাইল প্রকাশ ইলিয়াছকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন।

তিনি বলেন, ২০১৩ সালে চন্দনাইশ থানার মামলা নং- ১০(৫)১৩, নারী ও শিশু মামলা নং-৯৩৯/১৩, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০৩ এর ৯ (১) এর যাবজ্জীবন সাজা প্রাপ্ত এবং ২০২০ সালে জিআর-৮৩/২০, পটিয়া থানার মামলা নং-০২(৩)২০, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০ (ক) এর সাজা ২ বছরের কারাদণ্ড হয়। পরে গ্রেপ্তার এড়াতে সে পরিচয় গোপন করে বিভিন্নস্থানে পালিয়ে ছিল।

পরবর্তীতে ১০ বছর পর সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে আসামি মো: ইউনুছ প্রকাশ আজরাইল প্রকাশ ইলিয়াছকে উপজেলার হাশিমপুর ইউনিয়নের উত্তর হাশিমপুর (পূর্ব সৈয়দাবাদ) বৌদ্ধ পাড়া এলাকার অরন্য কুটির গুহার ভিতর থেকে গ্রেপ্তার করা হয়। পরে সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Scroll to Top