চন্দনাইশে গভীর রাতে আওয়ামী লিগ নেতার বাড়ি গুলি

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ ভোটের দিনক্ষণ শুরু হতে না হতেই চন্দনাইশ পৌরসভা ও এর আশপাশের এলাকায় গতকাল শনিবার রাতভর গোলাগুলির শব্দ শোনা গেছে। তাছাড়া গতকাল গভীর রাতে চন্দনাইশ পৌরসভার চৌধুরীপাড়ায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের বাড়ি লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে তাঁর বাড়ির জানালার কাচ ভেঙে যায়। ঘটনার বিষয়ে জানতে মাহবুবুরকে ফোন করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি। তবে এই ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

স্থানীয় লোকজনদের ভাষ্যমতে, চন্দনাইশ পৌরসভা ও সাতবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রের আশপাশে গতকাল দিবাগত রাত ১২টা থেকে গুলির শব্দ শুনতে পাওয়া যায়। রাত সাড়ে ৩টা পর্যন্ত থেমে থেমে এ শব্দ শোনা যায়। মাহবুবুর ছাড়া আরও কয়েক নৌকার সমর্থকের বাড়ি লক্ষ্য করে গতকাল রাতে গুলি করা হয়।

এই বিষয়ে চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম মুসা গণমাধ্যমকে জানায়, “গতকাল রাতে মাহবুবুরের বাড়ি লক্ষ্য করে গুলি করা হয়। গুলিতে তাঁর বাড়ির জানালার কাচ ভেঙে গেছে। এ ছাড়া বিভিন্ন স্থানে গুলির মতো শব্দ শোনা গেছে। তবে এগুলো গুলি নাকি পটকা ছিল, তা আমরা নিশ্চিত নই। এখন আমরা নির্বাচনটা শান্তিপূর্ণভাবে করার চেষ্টা করছি”

চট্টগ্রাম-১৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী। নির্বাচনে তাঁর পক্ষে কাজ করছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর। আসনটিতে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) হিসেবে নির্বাচন করছেন আবদুল জব্বার চৌধুরী। তিনি আগে এলডিপি করতেন। পরে আওয়ামী লীগে যোগ দেন। মূলত নজরুল ইসলাম চৌধুরী ও আবদুল জব্বার চৌধুরী এই দুজনের মধ্যে এ আসনে প্রতিদ্বন্দ্বিতা হবে বলে ধারণা করা হচ্ছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top