চন্দনাইশে আওয়ামীলীগ নেতা ছুরিকাঘাতে আহত

শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশে এক আওয়ামীলীগ নেতা ছুরিকাঘাতে মারাত্মক আহত হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টার সময় উপজেলার খাঁনহাট গণি সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, ঘটনার দিন সন্ধ্যায় চন্দনাইশ পৌরসভা আওয়ামীলীগের ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবুল হোসেন সিকদার প্রকাশ- আবু বাড়ীর জন্য বাজার করে হাট থেকে ফেরার পথে খাঁনহাট গণি সুপার মার্কেটের সামনে উপজেলার সৈদাবাদ এলাকার  মোঃ সুমন আওয়ামীলীগ নেতা আবুল হোসেনের পথরোধ করে দাঁড়ায়। এক পর্যায়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হতে থাকলে আওয়ামীলীগ নেতা আবুল হোসেনকে সুমন প্রকাশ্য পেটে ও হাতে ছুরিকাঘাত করে মারাত্মক আহত করে। আহত আবুল হোসেন মাটিতে পড়ে গেলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এখানে প্রাথমিক চিকিৎসার পর আবুল হোসেনের শারীরিক অবস্থার অবনতি ঘটিলে কর্তব্যরত ডাক্তার তাৎক্ষনিক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।

চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. দীপন দেবনাথ জানান, আহত আবুল হোসেন নামে ব্যক্তির পেটে ও হাতে ২টি জায়গায় মারাত্মক ইনজুরি অবস্থায় হাসপাতালে আনা হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চন্দনাইশ পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক এম. কায়ছার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেপ্তারের জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান।

এ ব্যাপারে থানার ওসি (তদন্ত) যুযুৎসু যশ চাকমা, ঘটনা খবরের পর পরে আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি।অভিযোগ এখনো পাওয়া যায় নি। আসামী গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top