চট্টগ্রামে দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নিরাপত্তা জোরদার

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে চট্টগ্রাম নগরজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), বিজিবিসহ আইনশৃঙ্খলাবাহিনী টহল বাড়িয়েছে।

শনিবার (৬ জুন) সকাল থেকে নগরে টহল শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী। পাশাপাশি বিভিন্ন মোড়ে তল্লাশি শুরু করে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার কৃষ্ণপদ রায় বলেন, “নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব ধরণের ব্যবস্থা নেওয়া হয়েছে। কন্ট্রোল রুমে স্ট্রাইকিং টিম থাকবে। আমাদের সর্বোচ্চ সামর্থ্য প্রয়োগ করেছি আমরা যাতে সাধারণ মানুষ ভোটকেন্দ্রে গিয়ে নিরাপদে ভোটাধিকার প্রয়োগ করতে পারে। নগরে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। কোনো ধরনের নিরাপত্তা ঝুঁকি নেই। তবুও অগ্রিম ব্যবস্থা হিসেবে টহল বাড়ানো হয়েছে এবং মোড়ে মোড়ে তল্লাশি চালানো হচ্ছে।”

এদিকে নির্বাচনের আগের দিন থেকে মোটরসাইকেল চালাচলে বিধিনিষেধ থাকায় ৪৫টি মোটরসাইকেল আটক করেছে সিএমপি ট্রাফিক (উত্তর)।

সিএমপি ট্রাফিক (উত্তর) এর ট্রাফিক পরিদর্শক মো. কামাল হোসাইন বলেন, “নির্বাচন উপলক্ষে মোটসাইকেল চালাচলে বিধি নিষেধ রয়েছে। যারা বিধিনিষেধ অমান্য করে মোটরাসাইকেল নিয়ে বের হয়েছেন তাদের মোটরসাইকেল আটক করা হয়েছে। সবগুলো মোটরসাইকেল ডাম্পিং করা হবে। নির্বাচন শেষে যার যার গাড়ি মালিককে বুঝিয়ে দেওয়া হবে।”

নির্বাচনের আগের দিন থেকে নগরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশ, র‌্যাব, বিজিবিসহ আইনশৃঙ্খলাবাহিনী টহল বাড়িয়েছে। মোটরসাইকেল চালাচলে বিধিনিষেধ থাকায় ৪৫টি মোটরসাইকেল আটক করা হয়েছে।

Scroll to Top