খাদেমুল ইসলাম সুন্নিয়া মাদরাসার পুরস্কার বিতরণী ও সংবর্ধনা সভা

শেয়ার করুন

রাউজান প্রতিনিধি: রাউজানে পাহাড়তলী খাদেমুল ইসলাম সুন্নিয়া মাদরাসা ব্যবস্থাপনায় পবিত্র মিরাজুন্নবী (দ.),  খাজা গরীবে নেওয়াজ (রহ.)’র ফাতেহা শরীফ উপলক্ষে মিলাদ-মাহফিল এবং মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণী ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টায় উপজেলার পাহাড়তলী ইউনিয়নে শেখপাড়া গ্রামের মাদ্রাসার সম্মেলন কক্ষে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

মাদরাসা পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ শফি উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মাওলানা মুহাম্মদ ওমর ফারুকের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন পাহাড়তলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুন নবী। সভায় সংবর্ধিত অতিথি ছিলেন শ্রেষ্ঠ তরুণ করদাতা সিআইপি শেখ নবী। মাহফিলের উদ্বোধন ছিলেন আবুধাবী বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা হাজী মোহররম আলী।

বিশেষ অতিথি ছিলেন আব্বাস আলী চৌধুরী সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য আব্দুল করিম চৌধুরী বাবু, স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী।

প্রধান আলোচক ছিলেন রাঙ্গুনিয়া হযরত ইমাম হোসেন সুন্নিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা ফরিদ উদ্দিন নূরী। বিশেষ বক্তা ছিলেন মাদ্রাসার সুপার ও সচিব আলহাজ্ব মাওলানা বশির উদ্দীন আহমদী, মাদরাসার মুদাররিস আলহাজ্ব মাওলানা আব্দুস সালাম। মিলাদ-কেয়াম পরিচালনা করেন মুন্সি কাবিতাং চৌধুরী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা ফরিদ উদ্দীন বদরী। মাহফিল শেষে একাডেমিক পুরস্কার ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। উপস্থিত সকলের তবররক বিতরণ করা হয়।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top