খাগরিয়ায় মাদক ও ডাকাত বিরোধী সামাজিক উঠান বৈঠক

শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধি: “শান্তি শৃঙ্গলা বজায় রাখুন, মাদক, জোয়া এবং চোর ডাকাতকে না বলুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চন্দনাইশ সাতকানিয়া (আংশিক) উপজেলার খাগরিয়া ১ নং ওয়ার্ড বাদশা চেয়ারম্যান বাড়ী উঠানে মরহুম আলহাজ্ব আহমদুর রহমান বাদশা চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশন এবং চেয়ারম্যান বাড়ী সমাজ পরিচালনা কমিটির আয়োজনে সমাজের সর্বস্তরের জনসাধারণের উপস্থিতিতে  বিরুদ্ধে উঠান বৈঠক আয়োজন করা হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর ) রাতে খাগরিয়া ১ নং ওয়ার্ড বাদশা চেয়ারম্যান বাড়ী উঠানে হাজ্বী আবদুস শুক্কুর স্মৃতি সংসদ এর সার্বিক সহযোগীতায় এই উঠান বৈঠক আয়োজন করা হয়।

সিএনএফ কর্মকর্তা ফোরকান আজাদের সঞ্চালনায় আলহাজ্ব আহমদ কবির মেম্বারের সভাপতিত্বে খাগরিয়া ১ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লার সম্মানিত সচেতন ব্যক্তি ও প্রতিনিধিদের উপস্থিতে সমাজের শান্তি শৃঙ্খলা রক্ষার্থে মাদক ও চোর ডাকাতের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তোলার জন্য সমাজিক উঠান বৈঠক হয়।

এ সময় বক্তব্য রাখেন আলহাজ্ব আহমদুর রহমান বাদশা চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান, ১নং ওয়ার্ড মেম্বার মোঃ সেলিম, মজিবুর রহমান, মোঃ নেয়ামুতুল্লাহ, শাহ আলম, আব্দুল মালেক সহ সমাজের নেত্রী স্থানীয় ব্যক্তিবর্গ।

বক্তরা বলেন খাগরিয়া ১ নং ওয়ার্ডের প্রতি পাড়া থেকে পাঁচ জন করে প্রতিনিধির মাধ্যমে ২৮ জনের একটি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি পাহাড়া দিয়ে মাদক, জোয়া, চুরি ও ডাকাতি বন্ধ কল্পে কাজ করবে।

Scroll to Top