খাগড়াছড়িতে নিখোঁজ নারীর হাত-পা বাধা মরদেহ উদ্ধার

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক পার্বত্য জেলা খাগড়াছড়িতে নিখোঁজের ৫ দিন পর ঈশ্বরী বালা ত্রিপুরা নামে এক নারীর হাত পা বাধা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (১৫ মে) সকালে জেলা সদরের ভাইবোনছড়া ইউনিয়নের কলাবন এলাকার পাহাড়ি ঝোপঝাড় থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ঈশ্বরী পেরাছড়া ইউনিয়নের চন্দ্র কুমার পাড়ার দ্রোণ আর্চায ত্রিপুরার স্ত্রী।

নিহতের স্বামী দ্রোণ আর্চায ত্রিপুরা জানান, গেল শনিবার রাতে বাড়িতে বিদ্যুৎ না থাকায় সন্ধ্যা ৭ টার দিকে পাশে বাড়িতে মোবাইল চার্জ দিতে যান ঈশ্বরী। রাত ৯ টায় ওই বাড়ি থেকে নিজের বাড়িতে ফেরার জন্য বের হয়ে নিখোঁজ হন।

আশপাশে খোঁজাখুঁজি করে না পাওয়ায় গেল সোমবার সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে বুধবার সকালে একজন ফোন করে মরদেহের সন্ধান দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে।

পেরাছড়া ইউনিয়নের মেম্বার কিশোরময় ত্রিপুরা জানান, নিহতের গায়ে থাকা পোষাক খুলে হাত পায়ে বেঁধে শ্বাসরোধ করে ঈশ্বরীকে হত্যা করা হয়। নিহতের স্বর্ণালংকার ছিনিয়ে নিতে এমন ঘটনা বলে ধারণা করা হচ্ছে। নিকট এক আত্মীয়কে সন্দেহ করা হচ্ছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top