কুয়াশাচ্ছন্ন আকাশ ঢাকার ফ্লাইট নামলো চট্টগ্রামে

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: ঘন কুয়াশায় দৃষ্টিসীমা কম থাকায় ঢাকার হযরত শাহজালাল বিমান বন্দরগামী আন্তর্জাতিক ৩টি ফ্লাইট ডায়ভার্ট হয়ে অবতরণ করেছে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর, কলকাতা বিমানবন্দর ও মুম্বাইয়ের মহারাজা বিমানবন্দরে। এছাড়া শাহজালাল বিমান বন্দরগামী ১২টি ফ্লাইটের শিডিউল বিপর্যয় ঘটেছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) আন্তর্জাতিক ফ্লাইটরাডার পোর্টালের তথ্য অনুযায়ী, রিয়াদ থেকে আসা সাউদিয়া এয়ারলাইনসের একটি ফ্লাইট রাত ২টা ১০ মিনিটে শাহজালাল বিমানবন্দরে অবতরণের কথা ছিল। কিন্তু ঘন কুয়াশার কারণে পরে এটি অবতরণ করে মুম্বাইয়ের মহারাজা বিমানবন্দরে।

একই কারণে রাত ৩টার পর কুয়েত সিটি থেকে আসা জাজিরা এয়ারলাইন্সের একটি বিমান শাহজালালের বদলে নামে ভারতের কলকাতায় এবং সিঙ্গাপুর থেকে আসা ইউএস-বাংলার একটি ফ্লাইট অবতরণ করে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে।

এছাড়া ঘন কুয়াশাসহ বিভিন্ন কারণে শাহজালাল বিমানবন্দরগামী ১২টি আন্তর্জাতিক ফ্লাইটের শিডিউল বিপর্যয় হয়েছে। বিভিন্ন এয়ারলাইন্সের রিয়াদ, কুয়ালালামপুর, গুয়াংজু, দুবাই, শারজাহ, দোহা, সিঙ্গাপুর, মাসকাট ও কুয়েত সিটি থেকে আসা এসব ফ্লাইট ১ থেকে ৮ ঘণ্টা পর্যন্ত দেরিতে অবতরণ করে। এছাড়া তিনটি আন্তর্জাতিক ফ্লাইট শাহজালাল বিমানবন্দর থেকে দেরিতে ছেড়েছে।

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top