কুমিল্লা সিটি নির্বাচনে দুই পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ ২

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: কুমিল্লা সিটি কর্পোরেশন উপ-নির্বাচনে একটি ভোটকেন্দ্রের বাইরে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ২ জন গুলিবিদ্ধ হয়েছেন।

স্থানীয়রা জানান, সকাল ১০টায় কুমিল্লা নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের মুন্সি এম আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের পাশে দুই পক্ষের গোলাগুলিতে ঘোড়া প্রতীক সমর্থিত জহিরুল আহমেদ এবং তুহিন নামে ২ জন গুলিবিদ্ধ হন।

জহিরুল ও তুহিনকে স্থানীয়দের সহযোগিতায় কুমিল্লা মেডিক্যাল কলেজে নেওয়া হয়েছে।

আহত জহিরুল অভিযোগ করে বলেন, ভোট ক্যাম্পের পাশে আমি দাঁড়িয়ে ছিলাম। এ সময় বাস মার্কার সমর্থক মহানগর ছাত্রলীগ নেতা সুজন আমাকে ও তুহিনকে পুলিশের সামনেই গুলি করে।

এ ঘটনায় প্রিজাইডিং অফিসার হাসান আহমেদ কামরুল বলেন, ঘটনাটি ভোটকেন্দ্রের সীমানার বাইরে ঘটেছে। আমি বিষয়টি ম্যাজিস্ট্রেটকে জানিয়েছি। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।

বিষয়টি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ফরহাদ হোসেন।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাহসিন বাহার সূচনা। তিন বাস প্রতীকে নির্বাচন করছেন এবং তিনি কুমিল্লা সদরের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহারের মেয়ে। ঘড়ি প্রতীকে নির্বাচন করছেন বিএনপির বহিষ্কৃত নেতা ও দুইবারের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু এবং ঘোড়া প্রতীকে নির্বাচন করছেন সাবেক স্বেচ্ছাসেবক দল নেতা নিজাম উদ্দিন কায়সার।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top