কাপ্তাইয়ে সংবর্ধিত হলো জাতীয় পুরস্কার পাওয়া নীলা ও পৃথ্বীরাজ

শেয়ার করুন

রাঙামাটি প্রতিনিধি: শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আয়োজনে চলতি বছরের ৬ জুন ঢাকা টিচার্স ট্রেনিং কলেজে জাতীয় পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় “খ” বিভাগে কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ এর দশম শ্রেণীর শিক্ষার্থী নীলা ধর বিন্তি লোক নৃত্যে দ্বিতীয় এবং একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির শিক্ষার্থী পৃথ্বীরাজ সাহা “উচ্চাঙ্গসংগীত” ও নজরুল সঙ্গীতে দ্বিতীয় স্থান অধিকার করেন।

কাপ্তাই উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে মঙ্গলবার( ১১ জুলাই) কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে জাতীয় পর্যায়ে পুরষ্কার পাওয়া বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী নীলা ধর বিন্তী ও পৃথ্বীরাজ সাহাকে সংবর্ধনা প্রদান করা হয় উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের পক্ষ হতে।

এসময় কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে এদের হাতে ক্রেস্ট তুলে দেন। কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুব হাসান বাবুর সঞ্চালনায় এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মাহমুদ হাসান, কাপ্তাই বিএন স্কুল এন্ড কলেজ এর উপাধ্যক্ষ এম জাহাঙ্গীর আলম সহ বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

Scroll to Top