কাপ্তাইয়ে বাজার মনিটরিংয়ের সময় ৩ দোকানিকে জরিমানা

শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধিঃ রাঙামাটির কাপ্তাইয়ে পবিত্র রমজান মাসকে কেন্দ্র করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখা ও পচা-বাসি, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয় রোধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। এসময় একাধিক দোকান থেকে অনিয়মের অভিযোগে ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

বুধবার (১৩ মার্চ) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলার সদর বড়ইছড়ি বাজার এবং কাপ্তাই নতুনবাজার এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা হাকিম মো. মহিউদ্দিন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা ফারহানা পৃথার নেতৃত্বে উক্ত অভিযান পরিচালিত হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাকিম মো. মহিউদ্দিন চাটগাঁ নিউজকে জানান, বাজার মনিটরিংয়ের সময় ভোক্তা অধিকার সংরক্ষন আইন লঙ্ঘনের দায়ে বড়ইছড়ি সদরের একটি দোকানকে ২হাজার, একই এলাকার অপর একটি দোকানকে ১হাজার টাকা এবং রাস্তার উপর মালামাল রাখায় কাপ্তাই নতুন বাজারের একটি দোকানকে ৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়। সেই সাথে তাদেরকে সর্তক করে দেওয়া হয়।

অভিযান পরিচালনাকালীন সময়ে কাপ্তাই থানার ওসি মো. আবুল কালামের নেতৃত্বে থানার পুলিশ সদস্যরা ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top