কাপ্তাইয়ে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধি:  “রুখবো দুর্নীতি গড়বো দেশ হবো সোনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে রাঙামাটির কাপ্তাই উপজেলা প্রশাসন ও কাপ্তাই দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে শুক্রবার (১৬ জুন) সকাল ১০ টায় উপজেলা সম্মেলন কক্ষ কিন্নরীতে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মাহামুদ হাসানের সঞ্চালনায় কাপ্তাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শাহাদাৎ হোসেন চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার রুমন দে।

এতে বিশেষ অতিথি ছিলেন রাঙ্গামাটি দুর্নীতি দমন কমিশন সহকারী পরিচালক আহমদ ফরহাদ হোসেন, উপ-সহকারী পরিচালক নচিকেতা চক্রবর্তী, চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতাল পরিচালক ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ডাঃ প্রবীর খিয়াং।

আরো বক্তব্য রাখেন রাজস্থলী উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ  কমিটির সভাপতি এস.এস আলাউদ্দিন, কাপ্তাই নির্বাচন অফিসার  তানিয়া আক্তার, উপজেলা কৃষি অফিসার ইমরান আহমেদ, কাপ্তাই হর্টি কালচারাল অফিসার রাজেদুজ্জামান ইমরান, কাপ্তাই দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মো.ইস্রাফিল হোসেন।

বিতর্ক প্রতিযোগিতায় কাপ্তাই নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীরা চ্যাম্পিয়ন হয়। এবং শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় চিৎমরম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী হামিদা ফেরদৌস।

পরে দুদক সহকারী পরিচালক ও অতিথিরা বিজয়ীদের ক্রেস্ট  ও সনদ বিতরণ করে। এসময় কাপ্তাই দুর্নীতি প্রতিরোধ কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

Scroll to Top