কাপ্তাইয়ে উন্নয়ন প্রকল্পসমূহ উদ্বোধনে দীপংকর তালুকদার এমপি

শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধিঃ রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নাধীন অনির্বাণ ক্লাব নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় কাপ্তাই কৃষি সম্প্রসারণ অফিস সংলগ্ন এলাকায় তিনি এই ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে তিনি কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ কৃষক লীগ কাপ্তাই উপজেলা শাখার আয়োজনে উপজেলা কৃষক লীগের নব অনুমোদিত কমিটির পরিচিতি সভা ও কৃষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সুব্রত বিকাশ তঞ্চঙ্গ্যা (জটিল) এর সঞ্চালনায় ও উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ মাহবুব আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশের উদ্বোধন ও প্রধান বক্তা হিসেবে আরো বক্তব্য প্রদান করেন বাংলাদেশ কৃষক লীগ রাঙামাটি জেলা শাখার সভাপতি জাহিদ আকতার, সাধারণ সম্পাদক উদয় শংকর তঞ্চঙ্গ্যা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী।

পরে এমপি দীপংকর তালুকদার উপজেলার লগগেইট এলাকায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে লগগেইট মসজিদের উর্ধ্বমূখী সম্প্রসারণ কাজের শুভ উদ্বোধন করেন। সবশেষে তিনি বিকেলে কাপ্তাই নতুনবাজার সংলগ্ন আনন্দমেলা মাঠে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের পরিচিত হন এবং শান্তি পায়রা কবুতর উড়িয়ে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন।

সবশেষে তিনি বিকেলে কাপ্তাই নতুনবাজার সংলগ্ন আনন্দমেলা মাঠে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের পরিচিত হন এবং শান্তি পায়রা কবুতর উড়িয়ে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top