কর্ণফুলীতে বিআরটিএর অভিযান, ৯ যানবাহনকে জরিমানা

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলীর মইজ্জ্যার টেক এলাকায় বিআরটিএর অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় অনিয়মের অভিযোগে বিভিন্ন পরিবহনকে ৯টি মামলায় ২১ হাজার টাকা জরিমানা দেয়া হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) বিকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক এলাকায় কর্ণফুলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে সড়ক পরিবহণ আইনের বিভিন্ন ধারায় ৯টি মামলা ও ২১ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে লাইসেন্স বিহীন ২টি গাড়িকে ৬ হাজার টাকা, ফিটনেসবিহীন ৩টি গাড়িকে সাড়ে ৭ হাজার টাকা ও অন্যান্য মামলায় ৪টি গাড়িকে সাড়ে ৭ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও রেজিস্ট্রেশনবিহীন ৩টি মোটরসাইকেল ডাম্পিংয়ে নেয়া হয়।

এ বিষয়ে কর্ণফুলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরী চাটগাঁ নিউজকে বলেন, মহাসড়কে শৃংঙ্খলা বজায় রাখতে ফিটনেসবিহীন ও অবৈধ যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে সড়ক পরিবহন আইন-২০১৮ এর বিভিন্ন ধারায় অভিযান পরিচালনা করা হয়েছে। এতে ৯টি মামলায় ২১ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে চট্টগ্রাম জেলা সার্কেলের মোটরযান পরিদর্শক মো. ইকবাল আহমেদ ও বিআরটিএ’র চট্টমেট্রো-২ সার্কেলের মোটরযান পরিদর্শক মো. শাহাদাত হোসেন চৌধুরীসহ কর্ণফুলী থানা ও হাইওয়ে পুলিশ সহায়তা করেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top